বিরলে পিকআপ আটকিয়ে চালককে খুন

বিরলে পিকআপ আটকিয়ে চালককে খুন

দিনাজপুর

বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরল উপজেলার ব্যস্ততম সড়কে প্রকাশ্য দিবালোকে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছে গোলাম মোস্তফা (২৫) নামে এক কাভার্ড ভ্যান চালক।

সোমবার বেলা ৩ টায় দিনাজপুর-বোচাগঞ্জ সড়কের বিরল উপজেলার ধুকুরঝাড়ী পিপল্যা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত গোলাম মোস্তফা টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার ওলিপুর গ্রামের মোকাদ্দেস আলীর ছেলে ও প্রাণ গ্রুপের অলটাইম কোম্পানীর কাভার্ডভ্যান চালক।

পুলিশ ও সংশ্লিষ্ট সুত্রে জানাযায়, সোমবার ঠাকুরগাঁওয়ের হরিপুর এলাকায় প্রাণ অলটাইম কোম্পানীর কনফেক্সনারী পণ্য সরবরাহ করে কাভার্ডভ্যান নিয়ে দিনাজপুর শহরে ফিরছিলো চালক গোলাম মোস্তফা ও তার সহযোগী আমিনুর রহমান।

বেলা ৩টায় দিনাজপুরের বিরল উপজেলার ধুকুরঝাড়ী পিপল্যা এলাকায় পৌছলে ৩টি মোটরসাইকেল নিয়ে ৭/৮ জন দুর্বৃত্ত কাভার্ডভ্যানটির গতিরোধ করে চালক গোলাম মোস্তফাকে ছুরিকাঘাত করে। এরপর দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী মেডিক্যাল অফিসার ডাঃ আব্দুল্লাহ আল মামুন জানান, ছুরিকাঘাতের পর অতিরিক্ত রক্তক্ষরনেই তার মৃত্যু হয়েছে।

ঘটনার পর পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। বিরল থানার ওসি ফখরুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন।