প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী প্রকল্প বিষয়ে ফুলবাড়ীরে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী প্রকল্প বিষয়ে ফুলবাড়ীরে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী প্রকল্প বাস্তবায়ন ও অগ্রগতি বিষয়ে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনে উদ্যোগে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে বিকাল প্রর্যন্ত উপজেলা পরিষদ সভাকক্ষে এই প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষন কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতি্থি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) দেবাষীশ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিলটন, পৌর মেয়র মাহমুদ আলম লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, অনুষ্টানটি উপস্থাপন করেন সহকারী কমিশনার ভূমি শামিমা আক্তার জাহান।

প্রশিক্ষন কর্মশালায় প্রধান মন্ত্রীর বিশেষ ১০টি উদ্ভাবনী প্রকল্প নারীর ক্ষমতায়ন, সবার জন্য বিদুৎ, আশ্রায়ন প্রকল্প, স্মাজিক নিরাপত্তা কর্মসুচি, পরিবেশ সুরক্ষা, বিনিয়োগ বিকাশ, কমিউনিটি ক্লিনিক ও শিশুর বিকাশ, ডিজিটাল বাংলাদেশ, পল্লী সঞ্চয় ব্যাংক ও শিক্ষা সহায়তা কর্মসুচি বিষয়ে প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।

প্রশিক্ষন কর্মশালায় জনপ্রতিনিধি ব্যবসায়ী, পেশাজিবী, রাজনৈতিক নেতৃবৃন্দু সরকারী কর্মকর্তাগন ও সাংবাদিক উপস্থিত ছিলেন।