দিনাজপুর সদরে যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা, নিহত ৩

দিনাজপুরে যাত্রীবাহী বাস গাছের সাথে ধাক্কা, নিহত ৩

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর সদরের ব্যাঙকালি এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা লেগে শিশুসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। এর মধ্যে ২১ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৬ জুন) রাত ৮টার দিকে সদর উপজেলার ব্যাঙকালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— পঞ্চগড় সদর উপজেলা হাফিজাবাদ ইউনিয়নের প্রধানপাড়া গ্রামের আব্দুর রহিম (৪০) ও একই উপজেলার লাইসা (২)। অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাতে আহসান পরিবহনের একটি বাস পঞ্চগড় থেকে ঢাকায় যাচ্ছিল। ব্যাঙকালি এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা লেগে সেতুর রেলিংয়ে আটকে যায়।

স্থানীয়রা বিষয়টি পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানায়। খবর পেয়ে দিনাজপুর, সৈয়দপুর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এবং পুলিশ গিয়ে হতাহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে আনার পর তিন জনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত ২১ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান বলেন, তিন জন নিহত হয়েছেন। তাদের পরিচয় নিশ্চিত হয়ে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ আলম বলেন, মৃত অবস্থায় দুই জনকে হাসপাতালে আনা হয়েছে। আহত অবস্থায় ২২ জনকে আনা হয়েছিল। এর মধ্যে এক শিশু মারা গেছে। বাকিদের চিকিৎসা চলছে।