ইমু বাঁচাতে চায়

ইমু বাঁচাতে চায়

দিনাজপুর

দিনাজপুরের ঘোড়াঘাটের বিএসসি নার্স মোছাঃ রাফি আজমিরা খন্দকার ইমু বাঁচতে চায়।তিনি উপজেলার রাণীগঞ্জ নুরপুর গ্রামের মৃত রাজা মিয়া খন্দকার রাজুর মেয়ে।ভাগ্যের পরিহাস বাবাকে বাঁচাতে গিয়ে নিজেই আজ মৃত্যুযাত্রী।

ঢাকা নার্সিং কলেজের এ-৭ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী।বর্তমানে শেখ হাসিনা বাজীয় বার্ণ ও প্লাষ্টিক সার্জারি ইন্সটিটিউট এ কর্মরত। তার ২ টি কিডনি অচল হয়েছে। ২০২১ সালে তার বাবা রাজা মিয়া খন্দকার রাজু করোনায় আক্রান্ত হন।মেয়ে ইমু খন্দকার তার কর্মরস্থলে নিয়ে গিয়ে বাবার সেবা যতœ এবং চিকিৎসা করান। শত চেষ্টা করেও বাবাকে বাঁচাতে পারেনি।বাবার মৃত্যুর পর নিজেই (ইমু) করোনায় আক্রান্ত হন। ৪ মাসের প্রেগনেন্সিতে গর্ভপাত হয়।

অভাবের সংসারে সপ্তাহে ২টি করে ডায়ালাইসিস করতে হয়।চিকিৎসকের পরামর্শ অনুযায়ী রাফি আজমিরা ইমু খন্দকারের দ্রুত কিডনি সংযোজন করতে হবে।তার মায়ের সাথে জেনেটিক সমস্যার কারণে কিডনি ট্রান্সফার করা সম্ভব হয়নি।

দিন দিন রাফির অবস্থা অবনতির পথে দ্রুত কিডনি সংযোজন করার জন্য দেশের বাহিরে যেতে হবে।অনেক ব্যয়বহুল চিকিৎসা হওয়ায় তার পরিবার দেশেরে বাহিরে নিয়ে যেতে পারছেন না। রাফি আজমিরা ইমু খন্দকার বাঁচতে চায়।সকলের দোয়ায় সুস্থ্য হয়ে পুণরায় দেশ ও দশের সেবা করতে চায়।

তার পরিবারের সদস্যরা বলেন, রাফি আজমিরা ইমু খন্দকারের ২টি কিডনি সংযোজনের জন্য ৩৫ লাখ টাকা প্রয়োজন। দেশবাসী ও বিত্তশালী দয়াবান ব্যক্তির আর্থিক সহযোগিতা কামনা করেছেন তার পরিবারের সদস্যরা।

তার স্বামী বিকাশ নম্বর ০১৭৫৪-৭২৫২১৭,নগদ নম্বর ০১৮৪২-৪৯৭২৩৯, ব্র্যাক ব্যাংক কক্সবাজার শাখা অ্যাকাউন্ট হোল্ডার রাফি আজমিরা অ্যাকাউন্ট নম্বরঃ ১৪০১১০৪৭৭৩৯৪৯০০১, ডাচ বাংলা ব্যাংক- ঢাকা রামপুরা শাখা অ্যাকাউন্ট হোল্ডার রাফি আজমিরা অ্যাকাউন্ট নম্বর ১৭৮১৫১০১৬৭৪২৫ রাফি আজমিরা ইমু খন্দকারকে বাচাতে এগিয়ে আসুন। বাড়িয়ে দিন মানবতার হাত।