ঘোড়াঘাটে প্রেমিকার আত্মহত্যার শোকে প্রেমিকের আত্মহত্যা

ঘোড়াঘাটে প্রেমিকার আত্মহত্যার শোকে প্রেমিকের আত্মহত্যা

দিনাজপুর
দিনাজপুর সংবাদাতাঃ প্রেমিকার আত্মহত্যার শোকে ২মাস পর কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে প্রেমিক।দিনাজপুরের ঘোড়াঘাটে গতকাল রবিবার রাত ১১টায় ৩নং সিংড়া ইউপিতে এ ঘটনা ঘটে।আত্নহননকারী ওই প্রেমিকের নাম শামীম হোসেন (১৯)। সে উপজেলার ৩নং সিংড়া ইউপির ৫নং ওয়ার্ডের মগলিশ পুর গ্রামের মোঃ মোজাহাইদুল ইসলামের ছেলে।
স্থানীয় মেম্বার আজাদুল ইসলাম ও এলাকাবাসীর ধারণা , শামীম হোসেনের সাথে পার্শ্ববর্তী গাইবান্ধা  গোবিন্দগঞ্জ থানার এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। কিন্তু পারিবারিক ভাবে মেয়ের পরিবার সম্পর্ক মেনে না নেওয়ার কারণে দেড় থেকে দুই মাস পূর্ব মেয়েটি কীটনাশক গ্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত্যা করে।
পরে প্রেমিকার মৃত্যুর শোকে গতরাতে শামীমও তার নিজ বাড়িতে সবার অজান্তে কীটনাশক গ্যাস ট্যাবলেট পান করে। পরে গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় থানা পুলিশ কে খবর দিলে, পুলিশ এসে লাশ উদ্ধার করে।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত (ওসি) আবু হাসান কবির জানান, লাশ উদ্ধার করে আজ সোমবার মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।