পার্বতীপুরে প্রাথমিক স্কুলে রাউটার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন

পার্বতীপুরে প্রাথমিক স্কুলে রাউটার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১৪৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাউটার নেটওয়ার্ক এবং ১৬৪ প্রাথমিক স্কুলের ২৪ হাজার ৭শ ছাত্র-ছাত্রীর জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

রোববার বিকেলে উপজেলা পরিষদ হলরুমে এসব স্কুলে রাউটার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি পার্বতীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন। এতে সভাপতিত্ব করেন, পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈল।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমাম জাফর, ভাইসচেয়ারম্যান আমিরুল মোমিনীন, রুকসানা বারি রুকু, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাকিবুজ্জামান ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ক. খ. মোঃ আলাওল হাদী। অনুষ্ঠানটি সঞ্চালন করেন, সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল বারী খান লিখন।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ক. খ. মোঃ আলাওল হাদী বলেন, ১৪৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাউটার নেটওয়ার্ক দেয়া হয়েছে। এখন থেকে স্কুলেই ডেটাবেজ, এমআইসিসহ যাবতীয় কাজ করতে পারবে। এছাড়াও ১৬৪ প্রাথমিক বিদ্যালয়ে স্কুলে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী সাবান, মাক্স, ব্লিচিং পাউডার, হ্যান্ড স্যানিটারি বিতরন করা হয়েছে।