বাবাকে নিয়ে কেকের মেয়ের আবেগঘন পোস্ট

বাবাকে নিয়ে কেকের মেয়ের আবেগঘন পোস্ট

বিনোদন

মঙ্গলবার নজরুল মঞ্চে অনুষ্ঠানের পর হোটেলে ফিরে অসুস্থ হয়ে পড়েন বলিউড গায়ক কেকে। হাসপাতালে যেতে যেতেই সব শেষ। গায়কের মৃত্যুতে শোকে পাথর পরিবার। ইনস্টাগ্রামে মেয়ে তামারার আবেগঘন পোস্টে এই প্রথম বেরিয়ে এলো পরিবারের প্রতিক্রিয়া।

মেয়ের পোস্টে বাবার সেই পরিচিত হাসিমুখ। সঙ্গে লেখা, ‘হম রহে ইয়া না রহে কাল, কাল ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল। তোমায় খুব ভালোবাসি বাবা। ’ যে লেখা পড়ে চোখের জলে ভেসেছেন অনুরাগীরাও। বাবা-মেয়ের সম্পর্ক যে বড্ড আদরের, ভালোবাসার। সদ্য পিতৃহারা কন্যাকে তাই ভালোবাসায় ভরিয়ে দিতে চেয়েছে নেটিজেনরা।

বাবার মতো মেয়ে তামারাও যে সংগীতপ্রেমী, ইনস্টাগ্রামই তার প্রমাণ। নিজেও গায়িকা। তামারার প্রোফাইল শুধুই স্টুডিওর ছবি আর গান সংক্রান্ত বিভিন্ন ভিডিওতে ভরা। এমন অসময়ে কেকের চলে যাওয়ার শোক ঘিরে রেখেছে বলিউডকেও। বহু বছরের বন্ধুকে হারিয়ে যেন একলা হয়ে গিয়েছেন শান, প্রীতম, জিৎ। অনুজের অকালমৃত্যুর শোকে ভাষাহারা কুমার শানুও।

এদিকে কলকাতায় কেকের মৃত্যুকে ঘিরে ইতিমধ্যেই শোরগোল চরমে। একদিকে রূপঙ্কর বাগচীর বিতর্কিত মন্তব্য, অন্যদিকে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের কার্যত স্বীকারোক্তি, অনুষ্ঠানে আসনসংখ্যার তুলনায় দর্শক অনেক বেশি ছিল।

গান স্যালুটে শিল্পীকে শেষ বিদায় জানিয়েছে কলকাতা। কেকের মরদেহ ফিরিয়ে নিয়ে যেতে মুম্বাই থেকে কলকাতায় যান তাঁর স্ত্রী ও ছেলে। মুম্বাইয়ে আজ বৃহস্পতিবার দুপুরে শেষকৃত্য সম্পন্ন হয়েছে জনপ্রিয় গায়কের।