ফুলবাড়ীতে ট্রাক চাপায় মটরসাইকেল আরোহী দুই খালাতো ভাইয়ের মৃত

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাহিদ হাসান (সবুজ) ২৬ ও তাজিন আহম্মেদ (১৮) নামে দুই খালাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। একই ঘটনার গুরুতর আহত হয়েছে মটর সাইকেলের অপর আরোহী খালিদ হাসান (২০)।

বুধবার দিবাগত রাত দুই টায় পৌর শহরের মন্ত্রী মার্কেটের সামনে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চিলক মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
পুলিশ আহত খালিদ হাসানকে উদ্ধার করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন ও নিহতদের মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেন।

এই ঘটনায় ট্রাক চালক জানে আলম (৫৯) ও হেলপার সবুজকে আটক করে ট্রাকটিকে জব্দ করেছে পুলিশ।
নিহত মটর সাইকেল আরোহী নাহিদ হাসান সবুজ উপজেলার ফরিদাবাদ কাসাপুকুর গ্রামের অবসর প্রাপ্ত খাদ্য অধিদপ্তরের কর্মচারী ওয়েজ উদ্দিনের ছেলে, ও তানজিম আহম্মেদ উপজেলার শিবনগর গ্রামের বুলবুল আহম্মেদের ছেলে। তারা দু”জনে খালাতো ভাই। একই ঘটনায় আহত খালিদ হাসান পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে।

পরিবারের সদস্যরা জানায় নাহিদ হাসান সবুজ মেকানিক্যাল ইঞ্জিনিয়র বিষয়ে বিষয়ে সদ্য বিএসসি ফাইনাল পরিক্ষা দিয়ে ছুটিতে এসেছে। তানজিম ফুলবাড়ী সরকারী কলেজের শিক্ষার্থী।

পুলিশের হাতে আটক ট্রাক চালক জানে আলম ঢাকা জেলার সাভার থানার দেওনবাড়ী গ্রামের আব্দুল জব্বারের ছেলে, হেলপার সবুজ একই থানার ছলিপুর গ্রামের নজর আলীর ছেলে।

ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম বলেন বুধবার দিবাগত রাত একটা ৫০ মিনিটে ফুলবাড়ী রেলক্রসিং সুলগ্ন হোটেলে খাবার খেয়ে মোটরসাইকেল যোগে বাসায় ফিরার সময় পৌরশহরের নিমতলা মোড় মন্ত্রী মার্কেটের সামনে দিনাজপুর থেকে ছেড়ে আসা (ঢাকা মমেট্র-ট-১৬-৫২৫৬) চালের ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয় ও ১জন আহত হয়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়, আহতকে হাসপাতালে প্রেরন করা হয়৷ ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে আটক কার হয়। ট্রাকটি জব্দ করা হয়। লাশ ২টি’র সুরতহাল করা হয়েছে, মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।