রংপুরে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকচাপায় স্ত্রী নিহত, আহত স্বামী সন্তান

রংপুরে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকচাপায় স্ত্রী নিহত, আহত স্বামী সন্তান

রংপুর

রংপুরের গঙ্গাচড়ায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী বীথি বেগম নামে এক গৃহবধূ (২২) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী মাহমুদ শাহ রফিক ও ছয় মাসের সন্তান রাইয়ান আফসান মনজিল। আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বুধবার (১ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বড়াইবাড়ি বাজার এলাকায় রংপুর যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বুধবার দুপুরে গঙ্গাচড়া উপজেলার পাইকান হাজীপাড়া এলাকার মাহমুদ শাহ রফিক তার স্ত্রী বিথী ও ছেলে রাইয়ানকে নিয়ে মোটরসাইকেলে করে রংপুর নগরীতে চিকিৎসক দেখাতে যাচ্ছিলেন। বড়াইবাড়ি-গঙ্গাচড়া সড়কের কুটিরপাড়া পেট্রল পাম্প সংলগ্ন রাস্তায় হঠাৎ করে একটি ছাগল চলে আসে। ওই ছাগলকে সাইড দিতে গিয়ে রাস্তায় দাঁড়ানো ট্রাকের পেছনের চাকায় ধাক্কা দেয় মোটরসাইকেলটি। মোটরসাইকেলের গতি বেশি থাকার কারণে ঘটনাস্থলেই বিথী মারা যান। রাস্তায় ছিটকে পড়ে যান রফিক ও তার নবজাতক। পরে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ট্রাকটি আটক করেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে আটক ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। চালক-হেলপার পলাতক রয়েছে বলে জানা গেছে।

রংপুরের গঙ্গাচড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত নারীর স্বজনদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় মরদেহ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ মামলা করেনি বলে জানায় পুলিশ।