২০২৩ সালের মধ্যে দেশে আর কেউ গৃহহীন থাকবে না : নৌপরিবহণ প্রতিমন্ত্রী

২০২৩ সালের মধ্যে দেশে আর কেউ গৃহহীন থাকবে না : নৌপরিবহণ প্রতিমন্ত্রী

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ নৌপরিবহণ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার নেত্রী। তিনি একজন মানবীয় গুণাবলি সম্পন্ন মানুষ হওয়ার জন্য এ দেশের গৃহহীন মানুষের জন্য ঘরের ব্যবস্থা করেছেন, ভূমিহীন মানুষের জন্য করেছেন জমির ব্যবস্থা। আগামী ২০২৩ সালের মধ্যে বাংলাদেশে আর কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবে না।

বুধবার দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে নতুন ভবন উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নৌপ্রতিমন্ত্রী অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, শুধু লেখাপড়া করে শিক্ষিত হলেই চলবে না; শিক্ষার পাশাপাশি মানবীয় গুণাবলি সম্পন্ন মানুষ হতে হবে। তা হলেই দেশের মানুষ উপকৃত হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এসএম শাহীনুর ইসলাম। বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র মো. আসলাম, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আবু হোসেন, সাধারণ সম্পাদক আফছার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মামুনুর রশিদ প্রমুখ।