নাটোরে স্ত্রীর সাবেক স্বামীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

নাটোরে স্ত্রীর সাবেক স্বামীর ছুরিকাঘাতে প্রাণ গেল যুবকের

রাজশাহী

নাটোরে স্ত্রীর সাবেক স্বামীর ছুরিকাঘাতে রাকিব হোসেন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফরমের ওভারব্রিজের ওপর এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নিহত রাকিব হোসেন শহরের চকবৈদ্যনাথ এলাকার মৃত জালাল হোসেনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানাযায়, পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশি এক যুবক রাকিব হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। পরে তাকে রেলওয়ে স্টেশন প্লাটফর্মের ওভারব্রিজের ওপর নিয়ে যায়। এসময় স্ত্রীর সাবেক স্বামী রাসেল হোসেন ওরফে কাটা রাসেল নামে স্থানীয় সন্ত্রাসী ধারালো ছুরি দিয়ে রাকিবের বুকের ডান ও বাম পাশে আঘাত করেন। পরে রাকিবের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী জানান, ওভারব্রিজ থেকে আর্ত চিৎকার শুনতে পাওয়া গেলে কিছু মানুষ ছোটাছুটি করে সেদিকে দৌড়ে যায় এবং কোন একজনকে ধরাধরি করে নিয়ে যেতে দেখা যায়। পরে রেলওয়ে নিরাপত্তা কর্মীসহ ঘটনাস্থলে গেলে রক্ত পড়ে থাকতে দেখা যায়।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের কথা কেউ তাদের বলেননি। পরে লোকমুখে শুনেছেন কোন একজনকে ছুরিকাঘাত করেছে কতিপয় দুর্বৃত্ত।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.মোহসিন ঘটনার সত্যতা নিশ্চিত করলেও প্রাথমিকভাবে হত্যার কোন কারণ জানাতে পারেননি। তবে ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে এবং হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে বলেও জানান তিনি।