বগুড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় নবজাতকের মৃত্যু

বগুড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় নবজাতকের মৃত্যু

রাজশাহী

বগুড়ায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাস যাত্রী এক শিশু নিহত ও তার বাবা গুরুতর আহত হয়েছেন। আজ বুধবার বেলা ১২টার দিকে বগুড়া শহরতলীর আকাশতারা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ১৫ দিন বয়সী শিশু মারদিয়া ঢাকার মোহাম্মদপুর এলাকার মিন্টু মিয়ার মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিন্টু ঢাকা থেকে তার স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মাইক্রোবাসযোগে আকাশতারা শ্বশুরবাড়ি যাচ্ছিলেন।

বিজ্ঞাপন

বেলা ১২টার দিকে আকাশতারা রেল ক্রসিংয়ে মাইক্রোবাসটি অতিক্রম করার মুহুর্তে ট্রেন আসতে দেখে চালক মাইক্রোবাস রেল লাইনের পাশে দাঁড় করায়। এসময় বোনারপাড়া থেকে সান্তাহারগামী লোকাল ট্রেন অতিক্রম করতে গিয়ে মাইক্রোবাসের সাথে ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি ছিটকে রেল লাইনের পাশে গাছের সাথে আটকে যায়।
পরে স্থানীয় লোকজন মাইক্রোবাসে থাকা যাত্রীদেরকে উদ্ধার করে । ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ১৫ দিন বয়সী শিশু মারদিয়ার মৃত্যু হয় এবং তার বাবা মিন্টু গুরুতর আহত হন।

বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, ঘটনার পরপরই মাইক্রোবাস চালক পালিয়ে গেছে। দুর্ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। নিহত শিশুর লাশ আইনী প্রক্রিয়া শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।