ঘোড়াঘাটে ডায়াগনেষ্টিক সেন্টারে অভিযান, ১২টির মধ্যে ১১টি বন্ধ ঘোষনা

ঘোড়াঘাটে ডায়াগনেষ্টিক সেন্টারে অভিযান, ১২টির মধ্যে ১১টি বন্ধ ঘোষনা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় ১২টির মধ্যে অনুমোদনহীন ও নিবন্ধনহীন ১১টি ল্যাব,ডায়াগনেষ্টিক সেন্টার ও হাসপাতালে তালা ঝুলিয়েছে প্রশাসন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের জারীকৃত সারা দেশে অবৈধভাবে গড়ে উঠা বিভিন্ন ডায়াগনেষ্টিক সেন্টার ও হাসপাতালে বিশেষ অভিযান পরিচালনা করছে স্বাস্থ্য অধিদপ্তর।

সেই আলোকে গত ৩০ মে ঘোড়াঘাট উপজেলার ঘোড়াঘাট পৌরসদর,ওসমানপুর,রানীগঞ্জ,বলগাড়ী ও ডুগডগীবাজারে ১১টি ডায়াগনেষ্টিক সেন্টারে সারদিনব্যাপি বিশেষ অভিযান পরিচলানা করেন ঘোড়াঘাট স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ তৌহিদুল আনোয়ার সহ ৩ সদস্য বিশিষ্ট একটি টিম।

পরে লাইসেন্সবিহীন ৫টি ল্যাব,ডায়াগনেষ্টিক ও হাসপাতাল চিরস্থায়ীভাবে বন্ধ করে দেয়া হয়। ল্যাবগুলি হলো ওসমানপুর বাজারের বিসমিল্লাহ ডিজিটাল ডায়াগনেষ্টিক সেন্টার ও নিউ লাইফ কেয়ার ডায়াগনেষ্টিক সেন্টার,রানীগঞ্জের প্যারেন্টস কেয়ার ডায়াগনেস্টিক সেন্টার ও রেজা স্পেলাইাজড হাসপাতাল, ঘোড়াঘাট সদরের হেলথ কেয়ার ডিজিল্যাব।

সাময়িক কার্যক্রম বন্ধের জন্য নির্দেশিত হাসপাতালগুলো হলো রানীগঞ্জের মোস্তাক ডায়াগনেষ্টিক সেন্টার,বলগাড়ী বাজারের আদর্শ হাসপাতাল ও ডায়াগনেষ্টিক সেন্টার,ওসমানপুরের সিটি ডায়াগনেষ্টিক সেন্টার, ঘোড়াঘাট সদরের একতা ডায়াগনেষ্টিক সেন্টার ও মা ডায়াগনেষ্টিক সেন্টার এবং ডুগডুগিহাটের এস,এ, কন্সালটেশন এ- ডায়াগনেষ্টিক সেন্টার।