হিলিতে মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা

হিলিতে মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ আদিবাসীদের আর্থ-সামাজিক অবস্থার উন্নয়ন লক্ষে দিনাজপুরের হিলিতে সরকারী কর্মকর্তা, মেয়র, ইউপি চেয়ারম্যান, আদিবাসী প্রতিনিধি,ছাত্র সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দদের নিয়ে মাদক ও বাল্যবিয়ে প্রতিরোধে করণীয় বিষয়ক নিয়ে শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় বে-সরকারী সংস্থা ব্র্যাক সমন্বিত উন্নয়ন কর্মসূচি ইনডিজেনাস পিপলস (আইডিপি) আদিবাসী প্রকল্পর আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে হাকিমপুর উপজেলা নিবার্হী অফিসার নুর-এ আলমের সভাপতিত্বে শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ হারুন।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম,সমাজসেবা কর্মকর্তা হামিদুর রহমান,প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ফাইজা খাতুন,প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন,বোয়ালদার ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম,আলীহাট ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান,ব্র্যাক ব্র্যাক সমন্বিত উন্নয়ন কর্মসূচি ইনডিজেনাস পিপলস (আইডিপি) আদিবাসী প্রকল্পরে সিনিয়র জেলা ব্যবস্থাপক নির্মল কেরকেটা ও বিজয় তিগ্যাসহ অনেকে উপস্থিত ছিলেন।

মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সচেতনতা বৃদ্ধি করতে হবে,মাদক বাল্য বিয়ে প্রতিরোধের জন্য করণীয় বিষয়গুলো চিহিৃত করা, মাদক ও বাল্য বিয়ে প্রতিরোধের উদ্যোগে গ্রহন করাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।