Death

রাজশাহীতে ছুরিকাঘাতে বরফমিলের শ্রমিককে হত্যা

রাজশাহী

রাজশাহীর কাশিয়াডাঙ্গায় টাকা নিয়ে কথা কাটাকাটির জেরে বন্ধুর হাতে রাব্বি (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার রাত দুইটার দিকে কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় নিহতের বন্ধু ইমনকে আটক করেছে।

নিহত রাব্বি হড়গ্রাম নতুনপাড়া এলাকার মৃত কালুর ছেলে। তিনি স্থানীয় একটি বরফ মিলের কর্মচারী ছিলেন। আটক ইমন একই এলাকার মৃত ইব্রাহিম আলীর ছেলে। তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহীর কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, রাব্বি ও ইমন দুই বন্ধু। টাকা লেনদেন নিয়ে বেশ কিছু দিন থেকে দুই জনের মধ্যে ঝামেলা চলছিল। সোমবার গভীর রাতে হড়গ্রাম নতুনপাড়া চারখুটার মোড়ে তাদের দুজনের মধ্যে ওই টাকা নিয়ে আবারও কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইমন ধারালো অস্ত্র দিয়ে রাব্বিকে আঘাত করতে থাকেন। এসময় রাব্বি নিজেকে বাঁচাতে ইমনকে পাল্টা আঘাত করেন। এক পর্যায়ে আঘাতে রাব্বি ঘটনাস্থলে মারা যান। ইমন গুরুতর আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, রাব্বির মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন।