ফুলবাড়ীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকি পালিত

ফুলবাড়ীতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকি পালিত

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠাতা ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে ফুলবাড়ী পৌর বিএনপির উদ্যোগে র‌্যালী, আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী পৌর বাজার থেকে একটি শোক র‌্যালী বের হয়, র‌্যালীটি পৌর শহর প্রদক্ষিন করে ফুলবাড়ী পৌরশহরের পার্ববতীপুর বাসস্ট্যান্ড দলিয় কার্য্যলয়ে এসে শেষ। ব্যালী শেষে দলিয় কার্যলয়ে আলোচনাসভা ও দোয়া মহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে পৌর বিএনপির উদ্যোগে বের হওয়া শোক র‌্যালীটি পৌর শহরের নিমতলা মোড় অতিক্রম করার সময় পুলিশ র‌্যালীটিতে বাধাদেয়, এসময় বিএনপির নেতা-কর্মিগণ পুলিশের বাধা অতিক্রম করে দলিয় কার্যলয়ে প্রবেশ করে।

দোয়া ও আলোচনা সভায় পৌর বিএনপির সহ-সভাপতি আলাউদ্দিন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর বিএনপির সধারন সম্পাদক শাহাদৎ আলী সাহাজুল। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নুর আলম মন্ডল নুরুল্লাহ, ২নং ওয়াড বিএনপির সভাপতি জসিম উদ্দিন, পৌর যুবদলের আহবায়ক শফিকুল ইসলাম জুয়েল, সদস্য সচিব মানিক মন্ডল, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক সাবেক ছাত্র নেতা বেলাল হোসেন,পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোস্তাফিজুর রহমান, সাবেক ছাত্রনেতা জামানসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।