ভুল হলে নিজেকে শুধরে নেব : দীঘি

ভুল হলে নিজেকে শুধরে নেব : দীঘি

বিনোদন

রোমান্টিক ঘরানার পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘শেষ চিঠি’। গত শুক্রবার প্রকাশিত হয়েছে ওয়েব ফিল্মটির টিজার। এতে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি।

২০২১ সালে মুক্তি পায় নায়িকা হিসেবে তার অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’ মুক্তি পায়।

সেটা নিয়ে আলোচনা সমালোচনা হয়েছিল। তবে এবার দীঘি বলছেন, ‘শেষ চিঠি’ দেখে সমালোচনা করলে নিজেকে শুধরে নেবেন তিনি।

দীঘি বলেন, ‘অনলাইন প্ল্যাটফরমে আমরা অনেক রকমই গল্প দেখি। বেশিরভাগ থ্রিল- রহস্য রোমাঞ্চ, ক্রাইম থ্রিলার এসব। কিন্তু রোমান্টিক গল্প খুবই কম। শেষ চিঠি একটি রোমান্টিক গল্পের নির্মাণ। এটা দর্শকদের ভালো লাগবে। যে জায়গাটা ভালো লাগবে না সমালোচকরা জানাক, আমি শুধরে নিবো পরের কাজে। ’

গল্প সম্পর্কে দীঘি বলেন, ‘একটি মেয়ের সংসারের গল্প বলা যেতে পারে। চরিত্রের নাম তুলি। পরিচালক যখন গল্পটা শুনিয়েছিলেন তখন বলেছিলেন তুলি হচ্ছে একটা প্রজাপতি। যার অনেক রং এবং নানাভাবে সে উড়ে বেড়ায়। তার জীবনে যখন দুঃখ আসে তখন সে কীভাবে ডিল করে সেটা নিয়েই গল্প। ’

দীঘিকে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ নামের আরো একটি সিনেমায় দেখা গেছে তাকে। ওয়েব ফিল্ম ‘শেষ চিঠি’ পরিচালনা করেছেন সুমন ধর। এতে দীঘি অভিনয় করেছেন তরুণ অভিনেতা ইয়াশ রোহানের বিপরীতে।

এদিকে মুক্তির অপেক্ষায় থাকা ‘মুজিব: দ্য মেকিং অব আ ন্যাশন’ সিনেমায় অভিনয় করেছেন দীঘি। এতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ছোটবেলার ভূমিকায় দেখা যাবে তাকে।