কোনো ভয়-ভীতি বিএনপিকে দমন করতে পারবে না : ফখরুল

কোনো ভয়-ভীতি বিএনপিকে দমন করতে পারবে না : ফখরুল

জাতীয়

কোনো ভয়-ভীতি আমাদের দমন করতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।তিনি বলেছেন, কিছুই দেশের মানুষকে দমাতে পারবে না। আমরা জনগণকে সঙ্গে নিয়ে গণতান্ত্রিক উপায়ে এই ভয়াবহ, জোর করে ক্ষমতায় থাকা সরকারকে সরিয়ে একটি নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে সংসদ গঠন করতে সক্ষম হবো।

সোমবার (৩০ মে) শেরে-বাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে ফখরুল এসব কথা বলেন। জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাজার জিয়ারত ও ফাতেহা পাঠ করা হয়।

আওয়ামী লীগের অভিযোগ ‘পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে বিএনপি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করছে, ঢাবিতে লাশ ফেলার চেষ্টা করছে’- এ বিষয়ে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, তারা এসব কথা বলে জনগণকে বিভ্রান্ত করতে চায়। জনগণের দৃষ্টি অন্যদিকে নিতে চায়।

‘মূল বিষয়টি হচ্ছে- গণতন্ত্র ফিরিয়ে আনতে দেশের মানুষ সংগ্রামে নেমেছে। ইতোমধ্যে রাজপথে রক্ত ঝরেছে। এর মধ্য দিয়েই দেশ গণতন্ত্র ফিরে পাবে।’এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।