৭ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর পৌরসভার বিভিন্ন সড়কের নির্মান কাজ উদ্বোধন

৭ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর পৌরসভার বিভিন্ন সড়কের নির্মান কাজ উদ্বোধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুর পৌরসভার সকল উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রেখেছেন উল্লেখ করে বলেন, দিনাজপুর পৌরসভার বর্তমান মেয়রের অনিয়ম ও দুর্ণিতীতে চাপা পড়েছিল পৌরসভার উন্নয়ন।

উন্নয়ন কাজের টাকা এসেও ফেরত চলে গেছে মেয়রের দুর্ণিতির কারনে। পৌরবাসী যেন দুর্ভোগে না পড়তে হয় সেজন্য আমি নিজেই পৌরসভার সকল উন্নয়ন কাজের তদারকি করছি। তিনি আরও বলেন, পৌরসভার উন্নয়ন হলে নাগরিক সুযোগ সুবিধবা আরও বৃদ্ধি পাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত জীবন নিশ্চিত করতে ডেল্টা প্লান বাস্তবায়ন করছে উল্লেখ করে হুইপ আরও বলেন, শেখ হাসিনা মুখে নয়, কাজে বিশ্বাসী।

আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করে আরেকটি মাইলফলক স্পর্শ করবে শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সকল মানুষের জন্য পদ্মা সেতু নির্মাণ করেছেন। পদ্মা সেতু দেশের সকল নাগরিকের সম্পদ। আর এ সম্পদকে রক্ষা করা আমাদের সকলের দায়িত্ব। কিন্তু আর যারা পদ্মা সেতু নিয়ে বিরোধিতা করেছিলেন তাদের জাতির কাছে ক্ষমা চেয়ে পদ্মা সেতুতে উঠা উচিত। তিনি বলেন, বিএনপি-জামাত এদেশকে নিয়ে নানামুখী ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকে পাত্তা না দিয়ে উন্নয়ন ও অগ্রগতির চাকাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, ভবিষ্যতেও দিনাজপুর পৌরসভার রাস্তা-ঘাট, ড্রেন, কালভার্ট, বিদ্যুতসহ সকল ক্ষেত্রেই উন্নয়ন অব্যাহত থাকবে।

২৯ মে রোববার প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে দিনাজপুর পৌরসভাধীন সদর হাসপাতাল মোড় হতে রোগমুক্তি ক্লিনিক হয়ে এলিন মটরস পর্যন্ত রাস্তা নির্মান, সদর চুড়িপট্টি অগ্রণী ব্যাংক মোড় হতে চেম্বার অব কমার্স হয়ে থানার পিছনের কোন পর্যন্ত, নিমতলা মোড় হতে চুড়িপট্টি অগ্রণী ব্যাংক হয়ে চারুবাবুর মোড় ও উপশহর জনতা ক্লিনিক হতে ৩নং বাজার হয়ে পাওয়ার স্টেশন পর্যন্ত রাস্তা নির্মান কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।