দিনাজপুরে পুনর্ভবা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

দিনাজপুরে পুনর্ভবা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর শহরের পাশ দিয়ে প্রবাহিত পুনর্ভবা নদীতে হাত ধুতে গিয়ে পানিতে ডুবে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৪টায় রংপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নদী থেকে তার মরদেহ উদ্ধার করে।

এর আগে দুপুরে লালবাগ গোরস্তানের পাশে নদীর পানিতে ডুবে যায় সে।

১৫ বছর বয়সী ইফতি রহমান লালবাগ এলাকার সাইফুর রহমানের ছেলে এবং দিনাজপুর চেহেলগাজী শিক্ষা নিকেতন স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সিনিয়র কর্মকর্তা মেহফুজ তানজির।

পারিবারিক সূত্রে জানা যায়, সাকিনের নানা ইদ্রিস আলী লালবাগ সংলগ্ন একটি লিচু বাগানে আগাছা পরিষ্কারের কাজ করছিলেন। এসময় সাকিন তার নানার কাছে আসলে তিনি তার কাজে সহযোগীতার জন্য বলেন। কিন্তু সাকিন নানার কথা না শুনে গোরস্থান সংলগ্ন পুনর্ভব নদীতে গোসল করতে নেমে পরেন।

গোসলের এক পর্যায়ে সে নদীতে তলিয়ে যেতে ধরে এবং ঘটনাটি স্থানীয় একটি ছেলে নজরে আসে। স্থানীয় সেই শিশুটি সাকিনের নানাকে গিয়ে বিষয়টি জানায়। তারা নানার লিচু বাগানটি থেকে সাকিনের গোসলের স্থানটি খানিকটা দূরে। তার নানা সাকিনকে উদ্ধার করতে যাওয়ার আগেই ততক্ষণে নদীতে তলিয়ে সাকিন।

এই বিষয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা মেহফুজ তানজির বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে আসি। প্রাথমিক ভাবে খোঁজা খুঁজি করি। কিন্তু আমাদের দিনাজপুরে ডবুরি দল না থাকায় আমরা বিষয়টি রংপুর অফিসকে জানায়। তারা ঘটনাস্থলে অতি দ্রুত এসে উদ্ধার শুরু করেছেন।