হিলিতে স্কাউটসের শাপলা, প্রেসিডেন্ট অ্যাওয়র্ড এর মূল্যায়ন পরীক্ষা ও সাঁতার অনুষ্ঠিত

হিলিতে স্কাউটসের শাপলা, প্রেসিডেন্ট অ্যাওয়র্ড এর মূল্যায়ন পরীক্ষা ও সাঁতার অনুষ্ঠিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের হিলিতে বাংলাদেশ স্কাউটসের শাপলা ও প্রেসিডেন্ট কাব অ্যাওয়ার্ড এর মূল্যায়ন পরীক্ষা এবং সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১০ টায় বাংলাহিলি পাইলট স্কুল এ- কলেজ এর হলরুমে স্কাউটসের শাপলা কাব ও প্রেসিডেন্ট কাব অ্যাওয়ার্ড এর মূল্যায়ন পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এবং পরে সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

হাকিমপুর উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক কাওসার রহমান বলেন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা শাপলা কাব অ্যাওয়ার্ড ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা প্রেসিডেন্ট কাব অ্যায়ার্ড এর মূল্যায়ন পরীক্ষা ও সাঁতার প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।

তিনি আরও বলেন, এবারে হাকিমপুর, বিরামপুর ও নবাবগঞ্জ তিন উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের ২৯ জন ও মাধ্যমিক বিদ্যালয়ের ২৬ জনসহ মোট ৫৫ জন শিক্ষার্থী দুইটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। আগামীকাল অনলাইনে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। যে সমস্ত শিক্ষার্থীরা উপজেলা পর্যায়ে উর্ত্তীন হবেন তারা পরবর্তীতে বিভাগীয় প্রতিযোগিতায় অংশ করবেন।

এসময় হাকিমপুর উপজেলার স্কাউটস কাব লিডার মহিদুল ইসলাম,তারেক রহমান, নওশাদ আলী, মাওলানা হাফিজুর রহমান, আল মামুন, স্কাউটস এর মহিলা নেত্রী লিপি আরা, ও এ কে শাহাজাদীসহ বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।