সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

সিরাজগঞ্জে ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

রাজশাহী

সিরাজগঞ্জের সলঙ্গায় পাথরবোঝাই ট্রাক-লেগুনার সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়েছে। হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে পাঁচজন হলো। গতকাল বুধবার দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের রামারচর এলাকার গোঁজা ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নাটোরের বাগাতিপাড়া উপজেলার ছোটপাকা গ্রামের আব্দুল মজিদের ছেলে মুকুল হোসেন (৩৪), একই উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে মনির হোসেন (৩৫), জমির উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৩৫), ইজাক হকের ছেলে আব্দুল হালিম (৪০) ও গুরুদাসপুর উপজেলার জুমাইনগর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হায়দার আলী (৪১)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি লুৎফর রহমান জানান, একটি লেগুনা কৃষি শ্রমিকদের নিয়ে হাটিকুমরুল গোলচত্বর থেকে নাটোরের দিকে যাচ্ছিল। লেগুনাটি ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৪ জন নিহত ও ৬ জন আহত হন। আহতদের সিরাজগঞ্জ ও রাজশাহী হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পথে আব্দুল হালিমের মৃত্যু হয়।

ওসি আরো বলেন, হালিমের লাশ স্বজনরা রাস্তা থেকেই নিয়ে গেছেন। থানা হেফাজতে থাকা চারজনের মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় ট্রাক ও লেগুনা দুমড়ে-মুচড়ে গেছে। ক্ষতিগ্রস্ত যান দুটি থানা হেফাজতে রাখা হয়েছে। তবে চালক ও সহকারীরা পালিয়ে গেছেন।