প্রস্তাব পেলেই নেইমারকে বিদায় করবে পিএসজি

প্রস্তাব পেলেই নেইমারকে বিদায় করবে পিএসজি

খেলা

পিএসজির নতুন প্রজেক্ট এখন কিলিয়ান এমবাপ্পেকে ঘিরে। ফ্রান্সম্যান প্যারিসের ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি করেছেন। তিনি পিএসজি’র ইতিহাসের অংশ হতে চান, নতুন যুগের শুরু করতে চান বলে উল্লেখ করেছেন।

নতুন চুক্তি করে মোটা অঙ্কের বেতনের সঙ্গে হাতে ক্ষমতাও পেয়েছেন ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তারকা এমবাপ্পে। এখন তিনি দলে ব্রাজিলিয়ান তারকা নেইমার জুনিয়রকে চান না বলে খবর। ওই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছে ফ্রান্সের প্রভাবশালী সংবাদ মাধ্যম এল ইকুইপে।

সংবাদ মাধ্যমটি দাবি করেছে, নেইমারকে বিক্রির কথা ভাবছে পিএসজি। বার্সেলোনা থেকে দলবদলের বিশ্বরেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে কেনা তারকার জন্য উপযুক্ত প্রস্তাব পেলেই তাকে বিদায় করে দেবে লিগ ওয়ান শিরোপা জয়ী পিএসজি।

অবশ্য, উপযুক্ত প্রস্তাব কথাটার মধ্যেই লুকিয়ে আছে অনেক বিষয়। ফুটবলের বাজারে দামী তারকা নেইমার। দুই মৌসুম আগে তার জন্য বার্সেলোনা, রিয়াল মাদ্রিদের মোটা অঙ্কের অর্থের প্রস্তাব ছিল। কিন্তু তারা এখন মুখ ফিরিয়ে নিয়েছে।

সংবাদ মাধ্যমের মতে, তাকে কেনার মতো আপাতত একটি ক্লাবই আছে। সৌদি মালিকানায় যাওয়া নিউক্যাসল ইউনাইটেড। অর্থের বিচারে এখন বিশ্বের সবচেয়ে ধনী ক্লাব নিউক্যাসল। তারাও নেইমারকে নিয়ে স্বপ্নের প্রজেক্ট শুরু করতে চায় বলে খবরও বেরিয়েছিল। ওই গুঞ্জন খুব একটা পাত্তা পায়নি। এল ইকুইপে দাবি করেছে, নেইমার প্যারিসেই থাকতে চান।