"মাসুদ রানা" সিনেমা থেকে সরে দাঁড়ালেন মিম

“মাসুদ রানা” সিনেমা থেকে সরে দাঁড়ালেন মিম

বিনোদন

ঢালিউডে বহুল আলোচিত সিনেমা ‘এমআরনাইন’। কাজী আনোয়ার হোসেনের মাসুদ রানা সিরিজের প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ থেকে সিনেমাটি তৈরি হচ্ছে। এতে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের অভিনয় করার কথা। কিন্তু এই ছবি থেকে সরে দাঁড়ালেন মিম। সোমবার (২৩ মে) ইত্তেফাক অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই।

বিদ্যা সিনহা মিমে জানান, ‘প্রথমে গত বছরের ডিসেম্বরে একবার ডেট নেওয়া ছিলো। এরপর চলতি বছরের জানুয়ারির শেষে, তারপর ফেব্রুয়ারির শেষে এভাবে কয়েকবার শিডিউল দিয়েছিলাম। কিন্তু শুটিং হয়নি। হঠাৎ করে শুটিং শুরু হয়েছে। সিনেমার সংশ্লিস্টরা আমাকে যে তারিখের কথা বললেন তখন আবার আমার সিডিউল বুক করা। যেহেতু শিডিউল জটিলতা হচ্ছে তাই আমার মনে হলো এখান থেকে সরে দাঁড়ানোই ভালো।

জানা গেছে, ১৪ মে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে শুটিং শুরু হয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটির। এটি পরিচালনা করছেন মার্কিন বংশোদ্ভূত বাংলাদেশি প্রযোজক ও পরিচালক আসিফ আকবর। ছবিতে এবি এম সুমনের বিপরীতে মিমের কাজ করার কথা ছিল। ছবিতে তিনি ভারতীয় গুপ্তচর সুলতা রাও চরিত্রে দেখা যাওয়ার কথা। আপাতত সেটি হচ্ছে না। এই চরিত্রে তাহলে কাকে দেখা যাবে? সেটা জানতে অপেক্ষা করতে হবে কিছুদিন।