লালমনিরহাটে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

লালমনিরহাটে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

রংপুর

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে শহিদুল ইসলাম(৩৮) নামে এক তামাক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার সকালে জেলার তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে। আহতরা হলেন- নিহত শহিদুলের ভাই শহিদার রহমান ও অটোচালক আনিছার রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে একটি অটোরিকশা যোগে কাকিনার আকিজ টোবাকোতে তামাক বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিলে নিহত শহিদুল ও তার ভাই। তাদের বহনকারী অটোরিকশাটি তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে পৌঁছলে বুড়িমারী স্থলবন্দরগামী একটি ট্রাক যানটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকমাটি দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান। এ ঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া যায়। পরে সেখানকার চিকিৎসকরা তাদেরকে রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাজিদা সুচিত্রা জানান, আহত দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মহামড়কে যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ কাজ করছে।