অপেক্ষায় বিপাশার দুই সিনেমা

অপেক্ষায় বিপাশার দুই সিনেমা

বিনোদন

নায়িকা হিসাবে আসন পোক্ত করার দৌড়ে অনেক আগেই শামিল হয়েছেন বিপাশা কবির। কিন্তু ঢাকাই সিনেমার বন্ধুর পথে বারবার হোঁচট খেয়ে পড়ে যান। আবারও উঠে দাঁড়ান। এভাবেই চলছে তার ক্যারিয়ার। তবে দমে যাননি।

গত এক দশক ধরে চালিয়ে যাচ্ছেন নিজের সংগ্রাম। গত ঈদে তার অভিনীত ‘বিদ্রোহী’ নামে একটি সিনেমা মুক্তি পায়। এতে তিনি আইটেম গানে পারফর্ম করেছেন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা হচ্ছে আকাশ আচার্য্য পরিচালিত ‘পরানে পরান বান্ধিয়া’। শিগ্গির এ অভিনেত্রীর দুটি সিনেমা মুক্তি পাবে বলে জানিয়েছেন তিনি। এরই মধ্যে একটি কালাম কায়সার পরিচালিত ‘যার নয়নে যারে লাগে ভালো’।

অন্যটি হলো রেজা হাসমতের ‘জেদী মেয়ে’। দুটি সিনেমায়ই তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। এ প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘আগে আইটেম গানে অভিনয় করলেও এখন পূর্ণাঙ্গ চরিত্রের দিকেই মনোযোগ দিয়েছি। যে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে সেগুলোতে আমাকে নায়িকা হিসাবেই দেখা যাবে। দুটি সিনেমারই গল্প ভালো। মুক্তির পর দর্শক নিরাশ হবেন না এটুকু বলতে পারি।’

এদিকে আজ এ অভিনেত্রীর জন্মদিন। তবে দিনটিতে তিনি দেশে থাকছেন না। যাবেন থাইল্যান্ড। দেশটিতে মনের মতো ঘুরে বেড়াবেন টানা দশদিন- এমনটাই জানিয়েছেন বিপাশা।