নাটোরের সিংড়ায় ট্রাক্টর চাপায় স্কুল শিক্ষক নিহত

নাটোরের সিংড়ায় ট্রাক্টর চাপায় স্কুল শিক্ষক নিহত

রাজশাহী

নাটোরের সিংড়ায় ট্রাক্টর চাপায় আইয়ুব আলী (৩৪) নামের এক স্কুল শিক্ষক নিহত হয়েছে। আর এই ঘটনায় নাইচ নামের অপর এক আটো ভ্যানগাড়ী চালক আহত হয়েছে।

সোমবার বেলা ১১টায় নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে। নিহত শিক্ষক চৌগ্রাম উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলার ডাহিয়া ইউনিয়নের আলহাজ¦ আকবর আলীর ছেলে বলে জানা গেছে। এদিকে দূর্ঘটনার পর ট্রাক্টর চালক সাকিল (১৮) কে আটক করে পুলিশে দেয় স্থানীয় জনতা। আটক চালক সিংড়া পৌর শহরের নিংগইন মহল্লার জসমত আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় শিক্ষক আইয়ুব আলী সিংড়া থেকে মোটর সাইকেল চালিয়ে স্কুলে যাওয়ার পথে চৌগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় পৌছালে পিছন থেকে নাটোর জেলা ট্রাক্টর মালিক সমিতি সিংড়ার একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে চাপা দেয়। এতে ওই শিক্ষকের মোটর সাইকেল সহ বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি ভ্যান গাড়ী দুমড়ে মুচড়ে যায়। পরে গুরুত্বর আহত অবস্থায় শিক্ষক আইয়ুব আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর আহত ভ্যান চালককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এদিকে নিহত শিক্ষকের মৃতদেহ চৌগ্রাম উচ্চবিদ্যালয় মাঠে নেয়া হলে তার সহকর্মী ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
ঝলমলিয়া হাইওয়ে থানার ওসি রেজওয়ানুল ইসলাম বলেন, ঘাতক ট্রাক্টর জব্দ ও চালককে আটক করা হয়েছে।