ফুলবাড়ীতে সাড়ে তিনশ বোতল ফেন্সিডিলসহ ২ জন আটক

ফুলবাড়ীতে সাড়ে তিনশ বোতল ফেন্সিডিলসহ ২ জন আটক

দিনাজপুর

দিনাজপুরের ফুলবাড়ীতে ৩শ ৩৯বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেট কারসহ চালক দিপক চন্দ্র সেন( ৩৭) ও ওই কারের যাত্রী ফরিদুল ইসলাম (৩১)কে আটক করেছে র্যাব ১৩ রংপুর।

গতকাল পৌরশহরের রেলগেট মোড়ে চেকপোস্ট বসিয়ে এই কার ও ফেন্সিডিল সহ দুইজন কে আটক করা হয়। এঘটায় র্যাব ১৩রংপুর এর নায়েব সুবেদার শরিফুজ্জামান বাদী হয়ে রোববার সকালে ফুলবাড়ী থানায় মাদক ও চোরাচালান বিরোধী আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১১।

আটক দিপক চন্দ্রসেন রংপুর মেট্রো পলিটন থানার আমাশুকরুল এলাকার মৃত অরজুন চন্দ্র সেনের ছেলে ও ফরিদুল ইসলাম একই থানার সুলতান মোড় ব্যাপারী পাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে।

মামলা সুত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর র্যাব ১৩এর নায়েব সুবেদার শরিফুজ্জামান এর নেতৃত্বে একটি অভিযানিকদল পৌর শহরের রেলগেট এলাকার ফুলবাড়ী -রংপুর সড়কে শনিবার বিকেলে অভিযান চালিয়ে একটি প্রাইভেট কার আটক করে তল্লাশী চালালো ওই প্রাইভেট কারে লুকিয়ে রাখা ৩৩৯বোতল ফেন্সিডিল উদ্ধার সহ দুইজনকে আটকে করে প্রাইভেট কারটি জব্দ করেন।

এবিষয়ে কথা বললে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত)মো.শফিকুল ইসলাম জানান,রংপুর র্যাব ১৩অভিযান চালিয়ে ৩৩৯ বোতল ফেন্সিডিল ও একটি প্রাইভেটকার সহ দুইজনকে আটক করে থানসয় সপোর্দ করে মামলা দায়ের করেছেন।আটক ব্যাক্তিদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।