প্রেমে বেশি দিন মন টেকে না: সালমান খান

প্রেমে বেশি দিন মন টেকে না: সালমান খান

বিনোদন

বলিউডের প্রেমিক পুরুষ সালমান খান। ৫৬ বছরে এসেও অবিবাহিত। যদিও অনেক নারীর সঙ্গেই মনের লেনাদেনা করেছেন। কিন্তু কোনো সম্পর্ককেই পূর্ণতা দেননি ‘ভাইজান’।

ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ কিংবা লুলিয়া ভান্তুর, সালমানের প্রেমিকাদের নাম লিখতে গেলে তালিকা লম্বা হয়ে যাবে। কিন্তু এমনটা ঘটে কেন? কোনো রমণীর সঙ্গে তার সম্পর্ক স্থায়ী হয় না কেন?

এই প্রশ্নের জবাব অভিনেত্রী ভাগ্রশ্রীর কাছে দিয়েছিলেন সালমান। ভাগ্যশ্রী ও সালমান জুটি বেঁধে অভিনয় করেছিলেন তুমুল জনপ্রিয় ‘ম্যায়নে পেয়ার কিয়া’ সিনেমায়। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক।

এক সাক্ষাৎকারে ভাগ্যশ্রী বলেন, “সালমান একবার আমাকে বলেছিলেন, তিনি চান না ভালো মেয়েরা তার প্রেমে পড়ুক। এমন অদ্ভুত কথার পেছনের কারণ জানতে চাওয়ায় সালমান বলেন, ‘একই মেয়ের প্রেমে বেশি দিন মন টেকে না। কিছুদিন একসঙ্গে কাটালেই একঘেয়ে লাগে। আর এমন স্বভাব যতদিন পাল্টাতে না পারবো, ততদিন চাই না কেউ আমার খুব কাছাকাছি আসুক। তাই প্রেমে পড়লেও খুব বেশি জড়াই না তাতে।”

ওই সাক্ষাৎকারে ভাগ্যশ্রী আরও জানান, সালমান তাকে বলেছিলেন, তিনি কোনো মেয়ের প্রেমে পড়েন না। বরং মেয়েরাই তার পেছনে ছোটে।

এদিকে সম্প্রতি আবার গুঞ্জন ছড়িয়েছে, সালমান খান নতুন প্রেমে মজেছেন। হলিউড অভিনেত্রী সামান্থা লকউডের সঙ্গে তার ঘনিষ্ঠতা তৈরি হয়েছে। অভিনেতার ৫৬তম জন্মদিন পার্টিতেও ছিলেন ওই অভিনেত্রী। যদিও সালমানের সঙ্গে সম্পর্ককে স্রেফ বন্ধুত্ব বলে দাবি করেছেন সামান্থা।