পাবনায় দুই বান্ধবী কীটনাশক পানে আত্মহত্যা

রাজশাহী

পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে বিষাক্ত কীটনাশক ট্যাবলেট খেয়ে দুই বান্ধবী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। তবে কি কারণে তারা এমনটা করেছে তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

এই দুই বান্ধবী হলো- উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের জয়ঘর গ্রামের জিল্লুর রহমানের মেয়ে যুথী খাতুন (১৪) ও একই ইউনিয়নের পাইকপাড়া গ্রামের সাখাওয়াত হোসেনের মেয়ে শাবানা খাতুন (১৪)। যুথী হান্ডিয়াল উচ্চ বিদ্যালয় এবং শাবানা পাইকপাড়া সিনিয়র আলিম মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে তারা হান্ডিয়াল বাজার থেকে কীটনাশক ট্যাবলেট খেয়ে যে যার বাড়ি চলে যায়। বাড়ি গিয়ে অসুস্থ হয়ে পড়লে তারা কিটনাশক ট্যাবলেট খেয়েছে বলে পরিবারের সদস্যদের জানায়।

এ সময় উভয়কে হান্ডিয়াল বাজারে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে পাবনা পাঠনো হয়। পাবনার যাবার পথে সন্ধ্যার পর আটঘরিয়াতে গিয়ে যুথী মারা যায়। এ ছাড়া শাবানা রাত সাড়ে ৮টার দিকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মারা যায়।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন রাত সাড়ে ৯টার দিকে দু’জনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে যাচ্ছি। মরদেহ দুটি উদ্ধার করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।