দিনাজপুরে মুক্তিযোদ্ধার সন্তান সংসদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দিনাজপুরে মুক্তিযোদ্ধার সন্তান সংসদ’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ জেলা শাখার উদ্যোগে প্রতিষ্ঠা বার্ষিকী ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে দিনাজপুর শিল্পকলা একাডেমি হলরূমে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয কমিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া।

এসময প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের চলমান উন্নযনকে বাধাগ্রস্থ করতে না পারে সে জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন প্রধান অতিথি সোলায়মান মিয়া।

অনুষ্ঠানে দিনাজপুর জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর নেতৃবৃন্দকে সাথে কেক কেটে দিনটি উদযাপন করে সকলে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ জেলা শাখার সভাপতি আল মামুন সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: জুয়েলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি শংকর দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক আরমান সরকার,হাসান ফরিদ বিদ্যুৎ, প্রভাষক ইফতে খাইরুল মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ আরজ, তারিক আজিজ আজবীর, কোষাধ্যক্ষ ইদি আমিন ফ্রান্সিস, মুক্তিযুদ্ধ বিষযক সম্পাদক মোস্তফা জামান শাহ, ত্রাণ ও জনসংখ্যা বিষযক সম্পাদক আলমগীর হোসেন, রাসেল, লাযন, কেয়াসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।