দিনাজপুরে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইনের প্রয়োগ ও বাস্তবায়ন শীর্ষক সেমিনার

দিনাজপুরে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইনের প্রয়োগ ও বাস্তবায়ন শীর্ষক সেমিনার

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০ এর প্রয়োগ ও বাস্তবায়ন শীর্ষক সেমিনার-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

“সোনালী আঁশের সোনার দেশ পরিবেশ বান্ধব বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ১৬ মে সোমবার বিকেলে জেলা প্রশাসন ও পাট অধিদপ্তর দিনাজপুর আয়োজিত উক্ত সেমিনারে ভার্চ্যুয়ালী জুম এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন পাট অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) মোহাম্মদ আতাউর রহমান।

জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন। সম্মানীত অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজেষ্ট্রেট মোহাম্মদ বারিউল করিম খান, দিনাজপুর চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোঃ মোছাদ্দেক হুসেন, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি মোঃ রেজাউল করিম রঞ্জু প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন পাট অধিদপ্তর দিনাজপুরের সহকারী পরিচারক মোঃ মোশাররফ হোসেন।

পাট অধিদপ্তর বগুড়ার মুখ্য পরিদর্শক ড. মোঃ সোহেল রানার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর চেম্বারের সহ-সভাপতি জর্জিস আনাম, পাট অধিদপ্তর বগুড়া, রংপুর, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও এর মুখ্য পরিদর্শক ও পাট উন্নয়ন কর্মকর্তাবৃন্দ, পাটজাত পণ্য ও বস্তা মালিক সমিতির নেতৃবৃন্দ, পাটজাত পণ্য ও বস্তা ব্যবসায়ীবৃন্দ।