ট্রেনে কাটা

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে ও সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জে বনলতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তীর্থ কোল (৩১) নামে এক আদিবাসী কৃষক নিহত হয়েছেন। সোমবার ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। জেলাটিতে একইদিনে সড়ক দুর্ঘটনায়ও একজন নিহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্র এবং স্টেশন মাস্টার জানান, ভোর ৬টার দিকে বড়পুকুরিয়া সোনাতলা এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাওয়া বনলতা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়েন তীর্থ কোল। তিনি সদর উপজেলার বিলবৈলঠা গ্রামের মহাদেব কোলের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার মোহাম্মদ ওবায়দুল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

রেলওয়ে পুলিশের চাঁপাইনবাবগঞ্জ স্টেশন ফাঁড়ির উপ-পরিদর্শক ফারুক আহমেদ জানান, ট্রেন দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে দুপুরে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

সোমবার দুপুরে জেলা শহরের সার্কিট হাউস মোড়ে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় আব্দুর রাকিব (৫০) নামে এক পথচারী নিহত হন। তিনি সদর উপজেলার চরঅনুপনগর এলাকার মৃত মোন্তাজ আলীর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, দুপুর দেড়টার দিকে রাস্তা পার হাওয়ার একটি অটোরিকশা ধাক্কা দেয় আব্দুর রাকিবকে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে মৃত্যু হয় তার।