মিডিয়া আমাকে নিয়ে ষড়যন্ত্র করছে

মিডিয়া আমাকে নিয়ে ষড়যন্ত্র করছে

বিনোদন

বিয়ের আগে থেকেই ক্যাটরিনা কাইফকে নিয়ে নানা গুঞ্জন গণমাধ্যম থেকে শুরু করে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ছে। একাধিকবার প্রাক্তন প্রেমিক সালমান ও রণবীরকে ঘিরে সরব হয়েছেন সমালোচকরা। এমনকি ভিকি কৌশলের সঙ্গে গাঁটছড়া বাঁধা নিয়েও বারবার কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী। সেই ধারাবাহিকতা এখনও চলমান রয়েছে। বিয়ের দুই মাস যেতে না যেতেই আবারও গুঞ্জনের বেড়াজালে আটকে গেলেন ক্যাটরিনা।

সম্প্রতি বেশ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে, দুই মাসের অন্তঃসত্ত্বা ক্যাটরিনা! খবরটি ছড়িয়ে পড়তেই নেটদুনিয়ায় ভাইরাল হয়। তবে বিষয়টি নিয়ে খুবই বিব্রত ক্যাটরিনা-ভিকি।

তাদের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, এমন খবরে খুবই হতাশ এবং বিরক্ত হয়েছেন ক্যাটরিনা-ভিকি।

এ প্রসঙ্গে ক্ষুব্ধ ক্যাটরিনা বলেন, ‘বিয়ের আগে থেকেই অসংখ্য গুজব আমাকে নিয়ে রটানো হচ্ছে। শুরু থেকেই মিডিয়া আমাকে নিয়ে ষড়যন্ত্র করছে। এর আগে সালমান-রণবীরের সঙ্গে আমাকে জড়িয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। সেখানে নানা কুরুচিকর শব্দ ব্যবহার করতেও তারা দ্বিধা করেননি। অথচ বিয়ের পরপরই সালমানের সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছি। আমাদের মাঝে প্রেমের সম্পর্ক না থাকলেও বন্ধুত্ব রয়েছে। এছাড়া আমার চেয়ে বয়সে ছোট ভিকিকে বিয়ে করা নিয়েও জলঘোলা কম হয়নি।’

ক্যাটরিনার কথায়, ‘বিয়ে হতে না হতেই বিচ্ছেদের সংবাদও ছেপেছে। এবার সন্তান নিয়েও গুজন ছড়ালো। আমার বিয়ের দুই মাস না হতেই দুই মাসের অন্তঃসত্ত্বা কীভাবে হওয়া যায়! কতটা নিচু মানসিকতার মানুষ হলে এমন খবর ছড়ানো যায়! আসলে তারা নিজেদের ব্যবসার স্বার্থে মানবিকতা ভুলে গেছে। কিন্তু আমরা অনেক সুখে আছি এবং বিবাহিত জীবন উপভোগ করছি। তাই অনুরোধ করব, নিজের স্বার্থে অন্যকে ব্যবহার করবেন না। আমরাও মানুষ এবং পরিবার আছে। সবার কাছে আমাদের ছোট করবেন না। আমাদের সুস্হ জীবনযাপন করতে দিন।’

উল্লেখ্য, বর্তমানে ক্যাটরিনা ‘মেরি ক্রিসমাস’, ‘টাইগার থ্রি’ ও ‘ফোন ভূত’ সিনেমাগুলো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। অন্যদিকে ভিকিও বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন।