বিরলে যুবককে কুপিয়ে গুরুত্বর আহত করেছে সন্ত্রাসীরা

বিরলে যুবককে কুপিয়ে গুরুত্বর আহত করেছে সন্ত্রাসীরা

দিনাজপুর

বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরলে গত মঙ্গলবার সন্ধ্যা ৬ টার সময় উপজেলার ৩ নং ধামইড় ইউনিয়নের ঢেড়াপাটিয়া বাজারের রফিকুল ডেকোরেটরের দোকানের ভেতরে পেপার পড়া অবস্থায় পুর্ব সত্রুতার জেরে হঠাৎ ফ্লিমি ষ্টাইলে গোবিন্দপুর মেহেরবাগ এলাকার আশরাফ আলীর পুত্র রুবেল হাসান (৩১) কে ১৫-২০ জনের একটি সন্ত্রাসী বাহিনী ধারালো অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে এলোপাতারী ভাবে কোপাতে থাকে।

ঘটনায় বাজারের লোকজন তাদেরকে ধাওয়া করে দিনাজপুর রামনগর এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র ফারদিন আহমেদ প্রতিক (২২) কে ধারালো সামুরাইসহ জনতা আটক করে পুলিশে সপোর্দ্ধ করে।

বাকীরা পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনার সঙ্গে সঙ্গে আহত রুবেল হাসানকে গুরুত্বর অবস্থায় বিরল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা গুরুত্বর।

এদিকে ঐ রাতেই রুবেলের বাবা বাদি হয়ে আটককৃত ফারদিন সহ ৮ জনকে নামীও ও আরো ৮-১০ জনকে অজ্ঞাত নামা আসামী করে বিরল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-০৫, তারিখ-১০.০৫-২২ ইং।

এদিকে প্রকাশ্যে বাজারের ভিতরে দিনে-দুপুরে এধরণের সন্ত্রাসী হামলার কারণে এলাকার সচেতন মহল তিব্র নিন্দা জানান এবং দোষীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মুলক শাস্তির জন্য পুলিশ প্রশাসনের উর্দ্ধোতন কর্তপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।