ভগ্ন নেতৃত্বে রুগ্ন বিএনপি আওয়ামী লীগের প্রতিপক্ষ হতে পারেনা

ভগ্ন নেতৃত্বে রুগ্ন বিএনপি আওয়ামী লীগের প্রতিপক্ষ হতে পারেনা

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, বর্তমান রাজনীতিতে বিএনপির নেতৃত্ব দোষী সাব্যস্ত হয়ে বিদেশে পলাতক জীবন যাপন করছে। আর আরেকজন সরকারের দয়ায় কারাগারে না থেকে বাড়িতে আছেন। এতে ক্রমান্বয়ে প্রমাণ হয়, আদর্শহীন বিএনপি এখন একটি রুগ্ন সংগঠনে পরিণত। আর ভগ্ন নেতৃত্বে রুগ্ন বিএনপি আওয়ামী লীগের প্রতিপক্ষ হতে পারেনা।

মঙ্গলবার (১০ মে এপ্রিল ২০২২) বীরগঞ্জ উপজেলার রহিম বখ্স উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রাড়ী প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, মা সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের এমনভাবে তৈরি করতে হবে যেন তাদের প্রত্যেকের চেতনায় বঙ্গবন্ধু থাকে। বাংলাদেশে রাজনীতিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিকল্প নেই। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ করতে বদ্ধপরিকর। এজন্য শিক্ষার্থী, শিক্ষক ও নেতাকর্মীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে হবে। তাহলেই জাতির জনকের সোনার বাংলা গঠন করা সম্ভব।

রহিম বখ্স উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. বদিউজ্জামান পান্না এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কন্দর্প নারায়ন রায়, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৮নং ভোগনগর ইউনিয়নের চেয়ারম্যান রাজিউর রহমান রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম, বিশিষ্ট সমাজসেবক হাসান মো.বদরুদ্দোজা মুক্তা।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রহিম বখ্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সমিজ উদ্দীন।

এর আগে রহিম বখ্স উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী স্মরণে “বঙ্গবন্ধু উদ্যান” এর উদ্বোধন করেন এমপি গোপাল।