ঘোড়াঘাটে স্কুলের জমির বিরোধে শিক্ষকের পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা

ঘোড়াঘাটে স্কুলের জমির বিরোধে শিক্ষকের পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা

দিনাজপুর

ঘোড়াঘাট (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে স্কুলের জমিতে হাল চাষ করতে গেলে পূর্ব শত্রুতার জের ধরে প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক সহ ৩ জনকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে স্থানীয় দূর্বৃত্তরা। আহতদের মধ্যে একজনের দুটি পা ভেঙ্গে দেওয়ায় আশঙ্কাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে, বুধবার (১০ মে) সকাল ১০ টার দিকে উপজেলার জয়রামপুর উচ্চ বিদ্যালয়ের রেকর্ডীয় নিজস্ব জমিতে হালচাষ করতে গেলে স্থানীয় প্রভাবশালীরা পূর্ব শত্রুতার জের ধরে তাদের দলবলসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সহ ৩ জনকে গুরুত্বর আহত করে।

দূর্বৃত্তরা সহকারি শিক্ষক মেহেদুল ইসলাম ও তার ভাই আলতাফ হোসেনকে বেদম মারপিট করলে ১ জনের একটি ও অন্যজনের দুটি পা ভেঙ্গে যায়। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুলের জমিতে হালচাষ করাকালীন একটি বিতর্কিত মসজিদের মাইক থেকে একজন দূর্বৃত্ত তাদের গ্রুপের লোকজনদের ডেকে তাদের উপর অতর্কিত ভাবে হামলা চালায়।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, হাসপাতালে চিকিৎসাধীন আহতদের খোঁজ খবর নেওয়া হয়েছে। এছাড়া এ ঘটনায় একটি মামলার প্রস্তুতিসহ আসামী গ্রেফতারের জোর তৎপরতা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।