নীলফামারীতে সাবেক স্ত্রীর করা পর্নোগ্রাফি মামলায় এক যুবককে গ্রেফতার

নীলফামারীতে সাবেক স্ত্রীর করা পর্নোগ্রাফি মামলায় এক যুবককে গ্রেফতার

রংপুর

সাবেক স্ত্রীর করা পর্নোগ্রাফি মামলায় মো. হাসান আল মাসুদ নামে এক যুবককে গ্রেফতার করেছে নীলফামারীর জলঢাকা থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে নীলফামারীর আদালতে তোলা হয়েছে।

এর আগে, রোববার বিকেলে সাভারের নন্দন পার্কের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। ২৬ বছর বয়সী মাসুদ কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার ধনিরামপাড়া এলাকার নূর ইসলামের ছেলে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, কয়েক বছর আগে জলঢাকা উপজেলার বগুলাগাড়ি এলাকায় বিয়ে করেন মাসুদ। কিছুদিন আগে বিবাহবিচ্ছেদ হয় তাদের। এর মধ্যে স্বামী-স্ত্রীর ঘনিষ্ঠ মুহূর্তে ধারণ করা ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন তিনি। এ ঘটনায় ২২ এপ্রিল সাবেক স্বামীর বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন ভুক্তভোগী নারী।

বিবাহবিচ্ছেদের পর থেকেই নানাভাবে ভুক্তভোগী নারী ও তার পরিবারকে হুমকি দিচ্ছিলেন মাসুদ। এছাড়া নানাভাবে মোবাইলে বিভিন্ন ব্যক্তির সাহায্যে সাবেক স্ত্রীকে হেয় করত বলে জানান ভুক্তভোগীর বাবা।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই পলাশ অধিকারী বলেন, দুই সপ্তাহ আগে মামলা করা হয়। এর দায়িত্ব পাওয়ার পর থেকে বিভিন্ন কৌশল অবলম্বন করে অভিযুক্তের অবস্থান নিশ্চিত হওয়ার চেষ্টা করি। বিশেষ কৌশল অবলম্বন করে তাকে সাভার থেকে গ্রেফতার করা হয়।