পছন্দের তালিকায় ‘চান রাতে’

পছন্দের তালিকায় ‘চান রাতে’

বিনোদন

মনে আছে হারিয়ে যাওয়া বন্ধুরা…রমজানের ঐ রোজার শেষে গানেরি মতন- এমন কথামালায় ঈদের আগে প্রকাশ পায় জনপ্রিয় গায়ক সাব্বির নাসির ও সারেগামাপা’-খ্যাত কলকাতার গায়িকা সম্পা বিশ্বাসের নতুন গান ‘চান রাতে’ । অল্প সময়ে গানটি শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

এ গানটির ভিডিওচিত্র পহেলা মে জনপ্রিয় কণ্ঠশিল্পী সাব্বির নাসিরের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। প্রকাশের পর গানটি এখন পর্যন্ত ফেসবুকে প্রায় দুই মিলিয়ন ভিউ, ছয় হাজারের বেশি শেয়ার এবং ইউটিউবে ছয় লাখের বেশি ভিউ হয়েছে।

মেহেদী হাসান তামজিদের কথায় ‘চাদ রাতে’, মিক্স মাস্টারিংয়ে সালমান জাইম এবং ভিডিও পরিচালনায় কাজ করেছেন প্রীতুল এবং ইভান।

জনপ্রিয় গায়ক সাব্বির নাসির বলেন, চান রাতে গানটি ঈদ নিয়ে একটি নস্টালজিক অনুভূতির জন্ম দেয়। বিশেষত করোনায় আমরা কত নিকটজনকে হারালাম। বিষাদের মাঝে যে আনন্দ তা এক অন্য আনন্দ। গানটি অনেক শ্রোতার মন কেড়েছে। তামজিদ বলেন, এ টিমের সবাই অল্প সময়ের মধ্যে খুব সুন্দর একটি কাজ করেছে।

সম্পা বিশ্বাস বলেন, গানটি ঈদ উৎসবকে ঘিরে। আর আমি বিশ্বাস ‌করি, ধর্ম যার যার উৎসব সবার। এই গানের নির্মাণের সময় বাংলাদেশে ছিলাম। তখনই আমাদের মনে হয়েছে, ‌গানটি সবার ভালো লাগবে। রিলিজের পর থেকে বেশ সাড়া পাচ্ছি । গানটা গ্রহণ করার জন্য আমরা ও শ্রোতাদের কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাব্বির নাসির এবং কলকাতার গায়িকা সম্পা বিশ্বাসের গাওয়া বিনোদিনী রাই, ধন্য ধন্য গান দুটি এখন দুই বাংলায় বেশ প্রশংসিত। সাফল্যের ধারাবাহিকতায় এবার প্রকাশিত হলো তাঁদের নতুন গান ‘চান রাতে’।