পীরগাছায় দুই দিন ধরে নিখোঁজ অটো চালকের দুই মেয়ে

পীরগাছায় দুই দিন ধরে নিখোঁজ অটো চালকের দুই মেয়ে

রংপুর

রংপুরের পীরগাছায় গত দুই দিন ধরে নিখোঁজ রয়েছে অটো চালক আলমগীর হোসেনের দুই সন্তান। গত শনিবার সকাল থেকে জান্নাতুল ফেরদৌস এ্যাপোলো (১৪) ও তার ছোট বোন জান্নাতুল আফরোজা (৭) বাড়িতে থেকে বের হয়ে আর ফিরে আসেনি।

এ বিষয়ে গত রোববার পীরগাছা থানায় সাধারণ ডাইরী করা হয়েছে। এ দিকে এক সঙ্গে দুই বোনের নিখোঁজ হওয়ার ঘটনায় ভেঙ্গে পড়েছেন অটো চালক আলমগীর হোসেন ও তার পরিবার।

ডাইরী সুত্রে জানা গেছে, পীরগাছা উপজেলার সদর ইউনিয়নের আমডারা (মাঠেরপাড়) গ্রামের অটো চালক আলমগীর হোসেনের দুই মেয়ে গত শনিবার সকাল ৮ টার দিকে তার কাছ থেকে নাস্তার জন্য টাকা নিয়ে বাড়ির বাইরে যায়।

এরপর দীর্ঘ সময়েও তারা ফিরে না আসলে খোঁজাখুঁজি করতে থাকে আলমগীর হোসেনের পরিবার। বড় মেয়ে জান্নাতুল ফেরদেীস এ্যাপোলো (১৪) স্থানীয় রাজবাড়ী উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী এবং ছোট মেয়ে জান্নাতুল আফরোজা (৭) পশ্চিমদেবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। হারিয়ে যাওয়া দুই বোনের উচ্চতা ৫ ও ৪ ফিট। দেখতে ফর্সা এবং পড়নে সেলোয়ার কামিজ ছিল।

এ বিষয়ে অটো চালক আলমগীর হোসেন বলেন, নাস্তার টাকা নিয়ে তারা দোকানে যাওয়ার কথা ছিল। কিন্তু কোথায় গেল ভেবে পাচ্ছি না। অনেক জায়গায় খুঁজে না পেয়ে থানায় সাধারন ডাইরী করেছি।

এ বিষয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র বলেন, থানায় একটি সাধারন ডাইরী হয়েছে। যার নং-৪২৯। জিডির সুত্র ধরে অনুসন্ধান করা হচ্ছে।