সন্তানের নাম ঠিক করছেন রণবীর-দীপিকা

সন্তানের নাম ঠিক করছেন রণবীর-দীপিকা!

বিনোদন

বলিউডের তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ক’দিন হলো গুঞ্জন উঠেছে মা হচ্ছেন দীপিকা! চারিদিকে রটে গেছে রণবীর নাকি বাবা হতে চলেছেন। দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন নতুন করে উস্কে দিয়েছে রণবীরেরই একটি মন্তব্য।

নিজের নতুন ছবি ‘জয়েশভাই জোরদার’-এর প্রচারে গিয়েছিলেন অভিনেতা। ছবির কেন্দ্রে কন্যাভ্রূণ হত্যা বন্ধের বার্তা। নায়ককে তাই প্রশ্ন করা হয়, তার আর দীপিকার সন্তান মেয়ে হলে কী নাম রাখবেন তারা?

উত্তরে রণবীর বলেন, ‘নাম জিনিসটার প্রতি আমার ভীষণ ঝোঁক। আমি আর দীপিকা তো আমাদের সন্তানের সম্ভাব্য নাম নিয়ে আলোচনাও করছি।’ বাচ্চার নামের সেই তালিকা অবশ্য জানাননি রণবীর।

রণবীরের এই মন্তব্য দীপিকার মা হওয়ার গুঞ্জনকে আরও উস্কে দিয়েছে। ধরেই নেওয়া হয়েছে, নাম ঠিক করার হয়ে গেছে মানে নিশ্চয়ই নতুন সদস্যের অপেক্ষায় তারকাদম্পতি!

রক্ষণশীল গুজরাটি পরিবারের গল্প নিয়েই ‘জয়েশভাই জোরদার’। যেখানে একজন হবু বাবা তার অনাগত সন্তানকে বাঁচাতে স্ত্রীকে নিয়ে পালিয়ে বেড়ায়। কন্যা সন্তানকে বাঁচিয়ে রাখার জন্য এক বাবার লড়াই ফুটিয়ে তুলেছেন রণবীর। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। এছাড়াও রয়েছেন বোমান ইরানি আর রত্না পাঠক শাহ।