সিয়াম মৃধার দুই স্ত্রীর গল্প নিয়ে আসছে ‘কপাল’

সিয়াম মৃধার দুই স্ত্রীর গল্প নিয়ে আসছে ‘কপাল’

বিনোদন

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাদিরা মুক্তার গাওয়া ‘কপাল’ গানকে কেন্দ্র করে অসাধারণ গল্পের একটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করেছেন তরুণ নির্মাতা শামীম আহসান। একটি দাম্পত্য জীবনের গল্পকে কেন্দ্র করে মানিকগঞ্জ বেতিলা জমিদার বাড়িতে নির্মিত হয়েছে ‘কপাল’।

গানটির কথা লিখেছেন নির্মাতা শামীম আহসান নিজেই। গানটির সুর করেছেন ‘কন্যা রে’ খ্যাত কণ্ঠশিল্পী শান সায়ক। সংগীত করেছেন নাসিফ অনি।

মিউজিক্যাল ফিল্মে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সময়ের তরুণ অভিনেতা সিয়াম মৃধা, অভিনেত্রী মমি খান, মাগফেরাত মিম কণিকা।

গানটি সম্পর্কে নাদিরা মুক্তা বলেন, এই প্রথম নিজের মনের মতো কথায় গান গেয়েছি। আমার গাওয়া এই গান নিয়ে এতো সুন্দর একটি গল্প নির্মাণ হবে শুটিংয়ে যাওয়ার আগে ভাবতেও পারিনি। আশাকরি আমার শ্রোতারা খুব ভালো কিছু পাবে।

‘কপাল’ নিয়ে অভিনেতা সিয়াম মৃধা বলেন, এই প্রথমবার মনে হচ্ছে মনের মতো একটা কাজ করতে পেরেছি। আমি অভিনয়ে অল্প সময় আছি আমি ভাবতেও পারিনি,এতো তাড়াতাড়ি এমন পরিপক্ব কোন গল্পে কাজ করতে পারবো। একজন অভিনেতা সবসময় চায় নতুন কোন গল্পে, নতুন কোন চরিত্রে এবং নতুন কোন লুকে কাজ করতে। যার সবকিছুই এই গল্পে পেয়েছি।

কাজটি সম্পর্কে মমি খান বলেন, একটা নারীর কাছে স্বামীর ভালবাসা কতটা গুরুত্বপূর্ণ আর মা হতে না পারা কতটা যন্ত্রণার তা এই গল্পে ফুটে উঠেছে। ধন্যবাদ শামীম আহসানকে এমন একটি গল্পে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য।

কণিকা বলেন, স্ক্রিনে যতবার নিজেকে দেখছিলাম ততো অবাক হচ্ছিলাম বিশ্বাসই হচ্ছিলো না আমি এমন একটা চরিত্রে অভিনয় করেছি।

আগামী ১৪ মে নাদিরা মুক্তার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে মিউজিক্যাল ফিল্মটি অবমুক্ত করা হবে।