সোনালী ব্যাংক লিমিটেড দিনাজপুর জেনারেল ম্যানেজারস্ অফিসের ভার্চুয়ালি আনুষ্ঠানিক উদ্বোধন

সোনালী ব্যাংক লিমিটেড দিনাজপুর জেনারেল ম্যানেজারস্ অফিসের ভার্চুয়ালি আনুষ্ঠানিক উদ্বোধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে সোনালী ব্যাংক লিমিটেড এর নবসৃষ্ট জেনারেল ম্যানেজারস্ অফিস দিনাজপুরসহ দেশের আরো ৩টি জেনারেল ম্যানেজার’স অফিসের আনুষ্ঠানিক ভার্চুয়ালি উদ্বোধন সম্পন্ন।

২৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে সোনালী ব্যাংক দিনাজপুর শাখার প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেনারেল ম্যানেজার’স অফিসের ভাচুয়ালি আনুষ্ঠানিক উদ্বোধন করেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড এমডি মোঃ আতাউর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দিনাজপুর জেনারেল ম্যানেজারস্ অফিসের জেনারেল ম্যানেজার (অতিরিক্ত দায়িত্ব) মোঃ রশিদুল ইসলাম।

একই অনুষ্ঠানে দিনাজপুর প্রিন্সিপাল অফিসকে বিভক্ত করে দিনাজপুর নর্থ এবং দিনাজপুর সাউথ নামে ২টি নতুন প্রিন্সিপাল অফিস এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোনালী ব্যাংকের তথ্য সূত্রে জানানো হয়েছে, দিনাজপুর সোনালী ব্যাংক প্রিন্সিপাল অফিস নর্থ এর অধিনে ১৬টি এবং প্রিন্সিপাল অফিস সাউথ এর অধীনে ১৫টি। প্রিন্সিপাল অফিস ঠাকুরগাঁও (ঠাকুরগাঁও জেলা ও পঞ্চগড় জেলা নিয়ে) এর অধীনে ২২টি শাখা এবং দিনাজপুর কর্পোরেট শাখা অর্থাৎ মোট ৫৪ টি শাখা নিয়ে জেনারেল ম্যানেজারস্ অফিস দিনাজপুর আজ ২৮ এপ্রিল বৃহস্পতিবার যাত্রা শুরু করলো।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিন্সিপাল অফিস দিনাজপুর সাউথের ডিজিএম মোঃ সাইফুর রহমান, প্রিন্সিপাল অফিস নর্থের ডিজিএম ইনচার্জ আবু হেনা গোলাম সাকলাই এবং দিনাজপুর কর্পোরেট শাখার ডিজিএম ইনচার্জ মোঃ রুহুল আলম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে এজিএম এ.কে.এম মাহবুব ‌উল ইসলাম, মোঃ মাসুদ আলমসহ সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।