একযুগ পর চাঁদরাতে আসছে জেমসের নতুন গান

একযুগ পর চাঁদরাতে আসছে জেমসের নতুন গান

বিনোদন

মাহফুজ আনাম জেমস। নামটি শুনলেই একটি ছবি ভেসে ওঠে সবার মননে, ভেসে ওঠে এক রকস্টারের অবয়ব। যার গানে বহুরাত নির্ঘুম কেটে যায় হাজারো তরুণের। যার গান না থাকলে জমে না কোনো উৎসবের আসর। এমন একটা সময় ছিল যখন ঈদ মানেই জেমসের নতুন গান।বিশেষ করে চাঁদরাতে প্রকাশ হতো জেমসের নতুন গান। যার অপেক্ষায় থাকতো শ্রোতা-ভক্তরা।

নগরবাউলের জেমস একযুগ পর নতুন গান নিয়ে আসছেন এবারের ঈদের চাঁদরাতে। আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) জেমসের ফেজবুক পেজে একটি পোস্টার প্রকাশের মধ্য দিয়ে এই ঘোষণা দেওয়া হয়েছে। এতে লেখা হয়েছে, ‘একযুগ পরে গুরু জেমস ফিরছেন নতুন গান নিয়ে চাঁদরাতে।’

ওই পোস্ট থেকে জানা যায়, গানটি আসছে ইউটিউবে ‘বসুন্ধরা ডিজিটাল’ নামের একটি চ্যানেল থেকে। ঈদ উপলক্ষে জেমস ভক্তদের জন্য এটি হতে যাচ্ছে সবচেয়ে চমকপ্রদ উপহার।

জেমসের ম্যানেজার রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, ‘একযুগ পর জেমস ভাইয়ের নতুন গান আসছে কথা সত্য। তবে এ নিয়ে এখনই বিস্তারিত কিছু বলতে চাই না। আরও কয়েক ঘণ্টা অপেক্ষা করতে হবে। আজ বিকেলে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।’

দীর্ঘ ক্যারিয়ারে অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন জেমস। তার মধ্যে উল্লেখযোগ্য- ‘তারায় তারায়’, ‘লেইস ফিতা লেইস’, ‘সুলতানা বিবিয়ানা’, ‘হতেও পারে এই দেখা শেষ দেখা’, ‘কবিতা তুমি স্বপ্নচারিণী’, ‘দুষ্টু ছেলের দল’, ‘দিদিমনি’, ‘দুঃখিনী দুঃখ করোনা’, ‘তোর সব কিছুতে নয় ছয়’, ‘বাবা কত দিন দেখি না তোমায়’, ‘গুরু ঘর বানাইলা কী দিয়া’, ‘লিখতে পারি না কোনো গান’, ‘এক নদী যমুনা’, ‘মা’, ‘বাংলাদেশ’ ইত্যাদি।