05 Student-Of-The-Year-Reviewsএ যেন শাহরুখ-সালমান-ঐশ্বরিয়ার বন্ধুত্ব ভেঙে যাওয়া আরেক বার। কেবলমাত্র পাত্রপাত্রীরাই আলাদা। বরুণ ধাওয়ান, সিদ্ধার্থ মালহোত্রা আর আলিয়া ভাট । কথাটা শুনে একটু অবাক লাগতেই পারে। কারণ খবরটা অবাক হওয়ার মতোই। যারা পুরনো দিনের কথা সহজেই মনে করতে পারেন, তাদেরও মনে পড়ে যাবে এই গটনার সঙ্গে মিল থাকা আর একটি ঘটনার কথা। যেন শাহরুখ-সালমান-ঐশ্বরিয়ার বন্ধুত্বের ঘটনাই আবার ফিরে এসেছে। শুধু পাত্র-পাত্রীরা একটু পাল্টে গিয়েছেন।
একাল-সেকাল
১। এক সময় ঐশ্বরিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সালমান খানের। ‘হাম দিল দে চুকে সনম’-এর সময় থেকেই এই প্রেম রীতিমতো মাখোমাখো হয়ে যায়। ‘দেবদাস’ ছবির সেটে মাঝে মধ্যেই ঐশ্বরিয়ার সঙ্গে দেখা করতে চলে আসতেন সালমান। সে কথাও মনে আছে অনেকেরই। আর শাহরুখ ছিলেন দু’জনেরই ঘনিষ্ঠ বন্ধু। ঠিক একইভাবে কেরিয়ারের গোড়া থেকেই আলিয়া, বরুণ আর সিদ্ধার্থ পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু। দুই খানের মতোই তাদেরও বন্ধুত্বের সময় আলাদা করা যেত না। কিন্তু সেই সম্পর্কেও চিড় ধরতে শুরু করল। যা মূলত পেশাদার কারণেই। কারণ এখন এমন অনেক কাজের সম্ভাবনাই দেখা দিচ্ছে, যেখানে সম্ভাব্য নাম হিসাবে উঠছে বরুণ আর সিদ্ধাথের্র কথা। হয় ইনি, নয় উনি। গণ্ডগোল তো বাধবেই।

২। ওদিকে আবার সেই সময় সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কে থাকলেও বন্ধু হিসাবে শাহরুখকে খুবই গুরুত্ব দিতেন ঐশ্বরিয়া। আর তার থেকেই নাকি সালমান কিছুটা হলেও শাহরুখের ওপর চটতে থাকেন। সম্প্রতি টেলিভিশনের এক জনপ্রিয় টকশো-তে বরুণ আর সিদ্ধাথের্র মধ্যেকার রেশারেশির ছবিটা ধরা পড়েছে। আলিয়া নাকি বন্ধু সিদ্ধার্থকে বরুণের চেয়ে একটু বেশিই গুরুত্ব দিচ্ছিলেন। আর তাতেই বরুণ আর সিদ্ধাথের্র মধ্যে সংকট।

৩। তারপর একদিন শোনা যায় বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ঐশ্বরিয়া। আর তারও পরে অভিষেকের সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হন তিনি। প্রায় একই রকম খবর পাওয়া গেল ‘টু স্টেটস’ ছবির সময় থেকে। আলিয়া নাকি অর্জুন কাপুরের সঙ্গে ডেট করছেন। আর তারা এখনও পর্যন্ত নাকি সম্পর্কেই রয়েছেন।

৪। ঐশ্বরিয়ার সঙ্গে সালমানের সম্পর্ক ভেঙে যাওয়ার পর সালমান-শাহরুখের কথা বলা বন্ধ হয়ে যায়। ঐশ্বরিয়ার সঙ্গে শাহরুখের বন্ধুত্ব থেকেই যায়। দু’জনে একসঙ্গে বেশ কিছু ছবিতেও কাজ করেন। গৌরী খানের সঙ্গে শাহরুখের বিবাহিত জীবনে এর প্রভাব পড়ে না। একই ঘটনা ঘটেছে এবারেও। বরুণের সঙ্গে সিদ্ধাথের্র কথা বন্ধ। যদিও আলিয়ার সঙ্গে সিদ্ধাথের্র বন্ধুত্ব একেবারে অটুট। এদিকে সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রাও প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মডেল-অভিনেত্রী এলিজাবেÑ লেইটের সঙ্গে। যিনি আবার বিরাট কোহলির প্রাক্তন বান্ধবী। আলিয়া আর বরুণের মধ্যেও কোনো কথা নেই। দু’জনের একসঙ্গে ছবি আসছে। সংবাদমাধ্যমের সামনে দু’জনে যতই স্বাভাবিক থাকার অভিনয় করুন না কেন, আসল গল্পটা অনেকেই জানেন।

৫। শাহরুখ আর সালমানের মধ্যে বিরাট ঝগড়া বাধে ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে। একই ভাবে, বরুণ আর সিদ্ধাথের্র মধ্যে গণ্ডগোল লেগে গেল করণ জোহরের জন্মদিনের পার্টিতে।

কী হয়েছিল পার্টিতে?
পার্টিতে বরুণ আর সিদ্ধার্থকে বেশ কয়েক দফায় পরস্পরের সঙ্গে গরম গরম বাকযুদ্ধে নামতে দেখা যায়। শুরুটা অবশ্য একটু অন্যভাবেই হয়েছিল। প্রথম দিকে তাদের মধ্যে ছোটখাটো জোক চলছিল। তারই একটা একটু সিরিয়াস হয়ে গিয়ে কড়া চেহারা নেয়। ওই পার্টিতে হাজির একজন জানিয়েছেন, বরুণের বিশেষ একটা মন্তব্য সিদ্ধার্থ ভালো চোখে নেননি। সেটাই বড় ঝামেলার আকার নেয়। পার্টিতে হাজির কয়েক জন এরপর দু’জনকে ঠান্ডা করতে উদ্যোগ নেন। ঠিক এরপরেই বরুণ পার্টি ছেড়ে বেরিয়ে যান। দু’জনেই এই ঝগড়ার কথাটি অস্বীকার করেছেন, আর এ বিষয়ে কোনো মন্তব্যও করতে চাননি। করণ জোহরও কোনও কথা বলেননি এই নিয়ে। ২৫ মে করণের জন্মদিন ছিল। তারপর বেশ কয়েক দিন কেটে গিয়েছে। দুই অভিনেতার প্রচার সচিবরাই এখন উদ্যোগ নিয়েছেন বিষয়টা ধামাচাপা দেওয়ার। কিন্ত্ত পার্টিতে হাজির প্রায় চারজনের কাছ থেকে জানা গিয়েছে একই গল্প।- ওয়েবসাইট।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য