ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ

ঐচ্ছিক তহবিলের অনুদান বিতরণ

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোঞ্জন শীল গোপাল বলেছেন, ঈদ আনন্দ থেকে কোনো মানুষ যেন বঞ্চিত না হয় এজন্য সকল ধরনের উদ্যোগ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর নির্দেশনায় স্মরণকালের সর্বোচ্চ সহযোগিতা মানুষকে প্রদান করা হচ্ছে।

তিনি বলেন, বিশ্বের ভগ্ন অর্থনীতি মোকাবেলা করে বাংলাদেশের অর্থনীতিকে চাঙ্গা রেখেছেন জননেত্রী শেখ হাসিনা। অগ্রগতি উন্নয়ন সমৃদ্ধ এবং অসাম্প্রদায়িকতার প্রতীক জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনেও আবার জনগণ রাষ্ট্রপরিচালনার দায়িত্ব অর্পণ করবেন।

বুধবার (২৭ এপ্রিল ২০২২) পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে কাহারোল উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় সংসদ সদস্যের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল থানার ওসি রইস উদ্দীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার।

অনুষ্ঠানটির পরিচালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার রাজীব বাগচী।

পরে কাহারোল উপজেলা পরিষদের হলরুমে প্রধানন্ত্রী শেখ হাসিনার তহবিল হতে মো. আকতারুল ইসলামকে ৫০ হাজার টাকার চেক ও উপজেলা সমাজসেবা কার্যালয় ও উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলাদেশ জাতীয় সমাকল্যাণ পরিষদ কর্তৃক প্রাপ্ত অনুদানের চেক বিতরণ করেন এমপি গোপাল।

এর আগে কাহারোল স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে হতদরিদ্র মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।