এবার ঐতিহাসিক গল্পে সারা

এবার ঐতিহাসিক গল্পে সারা

বিনোদন

এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শকদের কাছে প্রশংসিত হয়েছেন অভিনেত্রী সারা আলী খান। বতর্মানে লক্ষ্মণ উতেকারের পরবর্তী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন তিনি। নাম ঠিক না হওয়া এই সিনেমাটিতে তিনি ভিকি কৌশলের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

এছাড়া শিগগিরই তাকে দেখা যাবে পবন ক্রিপলানির ‘গ্যাসলাইট’ সিনেমায়। এতে তিনি বিক্রান্ত ম্যাসির সঙ্গে পর্দা ভাগাভাগি করছেন। তবে এই খবরগুলো বাইরে একটি ইতিহাস নির্ভর সিনেমা দিয়ে শিরোনামে এলেন তিনি।

ভারতীয় গণমাধ্যম প্রকাশ করেছে, ১৯৪২ সালের ভারত ছাড়ো আন্দোলনের ওপর ভিত্তি করে নির্মিতব্য একটি ঐতিহাসিক চলচ্চিত্রে অভিনয় করবেন সারা। ‘এক থি দায়ান’খ্যাত নির্মাতা কানন আইয়ার পরিচালিত এই সিনেমাটিতে সারা মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। করণ জোহরের ধর্মাটিক এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত এই সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে।

তবে বিষয়টি নিয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেননি সারা। তিনি বলেন, ঐতিহাসিক গল্পে কাজের ইচ্ছে সবারই থাকে। কারণ এ ধরনের গল্প হাজার বছর বাঁচিয়ে রাখে। তবে আমি সিনেমাটিতে থাকছি কি-না তা সময় হলেই সবাই জানতে পারবেন। আপাতত বিষয়টি চমক হয়েই থাক।