এবারের ঈদ স্মরণীয় করে রাখলেন প্রধানমন্ত্রী : নৌপ্রতিমন্ত্রী

এবারের ঈদ স্মরণীয় করে রাখলেন প্রধানমন্ত্রী : নৌপ্রতিমন্ত্রী

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের আগে অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। ঈদের আগে এমন আয়োজন বাংলাদেশের ইতিহাসে আমরা দেখিনি। এর আগে উপজেলা প্রশাসন, ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে চাল, কাপড়, অর্থ বরাদ্দ দেওয়া হলেও ঘর দেওয়া হয়নি। এবারের ঈদ প্রধানমন্ত্রী স্মরণীয় করে রাখলেন।

আজ মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে সারা দেশে তৃতীয় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করেন। এতে সারা দেশে প্রায় ৩২ হাজার ৯০৪টি পরিবারকে জমি ও ঘর হস্তান্তর করা হয়।

বোচাগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে তৃতীয় পর্যায়ের জমির দলির ও ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী এসব কথা বলেন। বোচাগঞ্জ উপজেলায় ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী উপহার হিসেবে ৯০টি পরিবার জমি ও নতুন গৃহ পায়।

এ সময় নৌ প্রতিমন্ত্রী বিরল-বোচাগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পালের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সেতাবগঞ্জন পৌরসভার মেয়র আসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল বাসার মো. সায়েদুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনসুর রহমান প্রমুখ।