কুড়িয়ে পাওয়া সাড়ে ১৬ লক্ষ্য টাকার চেক ফেরত দিলেন মোটরসাইকেল মেকানিক

কুড়িয়ে পাওয়া সাড়ে ১৬ লক্ষ্য টাকার চেক ফেরত দিলেন মোটরসাইকেল মেকানিক

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ১৬ লক্ষ্য ৫৯ হাজার ৫শ টাকার চেক রাস্তায় কুড়িয়ে পেয়ে ফেরত দিলেন মো.আসলাম খাঁন নামে এক মোটরসাইকেল মেকানিক।

আসলাম খাঁন পৌর এলাকার খালাশিপাড়া গ্রামের হায়দার খানের ছেলে মো.আসলাম খাঁন।তিনি পেশায় একজন মোটরসাইকেল মেকানিক।

জানা গেছে,ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিস কার্যালয়ের সিএ-কাম-উচ্চমান সহকারী মো:আসাদুজ্জামান সাতটি ইউনিয়ন চেয়ারম্যান ও সদস্যদের সন্মানির টাকা বাবদ দিনাজপুর ডিসি অফিস থেকে দেয়া ১৬ লক্ষ্য ৫৯ হাজার ৫শ টাকার চেক একটি নিয়ে মোটরসাইকেল যোগে সোমবার সকালে উপজেলায় আসার পথে পৌর শহরের নিমতলা মোড় নামক স্থানে চেকটি সার্টের উপর পকেট থেকে পড়ে যায়।

খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়রি করেন। চেকটি রাস্তায় কুড়িয়ে পেয়ে মো.আসলাম খাঁন নিজে উপজেলা পরিষদে এসে স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এর মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তার মো. রিয়াজ উদ্দিন এর কাছে হস্থান্তর করেন।

এসময় উপজেলা চেয়ারম্যান মো.আতাউর রহমান,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. নিরু ছামছুন্নাহার সহ ইউপি চেয়ারম্যানগণ ও বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। তার এই সততা ও মহতিকাজ দেখে উপস্থিত সকলে তার ভুয়াশি প্রশংসা করেন।