দিনাজপুর ফুলবাড়ীতে ট্রেনের ধাক্কায় বুদ্ধি প্রতিবন্ধী নিহত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রেনের ধাক্কায় বুদ্ধি প্রতিবন্ধি আব্দুল্লাহ আল ফাথিল রাজ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বুদ্ধি প্রতিবন্ধি আব্দুল্লাহ আল ফাথিল রাজ ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম কাঁটাবাড়ী গ্রামের মৃত লুৎফর রহমানের ছোট ছেলে।

গতকাল সোমবার সকাল ৭টায় ফুলবাড়ী রেল স্টেশনের দক্ষিনে বারকোনা নামক স্থানের রেল লাইনের পাশ থেকে তার মরদেহটি উদ্ধার করে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে,প্রতিবন্ধি আব্দুল্লাহ আল ফাথিল রাজ রোববার রাতে তাদের দোকান থেকে বের হয়ে আর বাড়ী ফেরেনি। পরে তার পরিবারের লোকজন গভীর রাত পর্যন্ত খোঁজা খোঁজি করে তার কোন সন্ধান পায়নি।

সোমবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে পরিচয় সনাক্ত করেন পরিবারের লোকজন। পরে রেলওয়ে থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

একই কথা বলেন নিহতের বড়ভাই রাশেদুর রহমান রাসেল,তিনি বলেন সে একজন বুদ্ধি প্রতিবন্ধি ছিলেন।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, ফুলবাড়ী রেল স্টেশনের দুই কিলোমিটার দক্ষিণে বারকোনা নামক স্থানের রেল কিলোমিটার নম্বর ৩৫৯/৮ এ সোমবার ভোর ৪টারদিকে পার্বতীপুর থেকে রাজশাহী গামী উত্তরা এক্সপ্রেস ট্রেনে, রেলে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে।

খবর পেয়ে রেলওয়ে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।